বাংলা নিউজ > ময়দান > অস্ট্রেলিয়া সফরে মিতালিদের ম্যানেজার নিযুক্ত হলেন বাংলার গার্গী
গার্গী বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানাচ্ছেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। ছবি- টুইটার (@CabCricket)।

অস্ট্রেলিয়া সফরে মিতালিদের ম্যানেজার নিযুক্ত হলেন বাংলার গার্গী

  • ভারতের মহিলা ক্রিকেট দলের ম্যানেজারের দায়িত্ব হাতে পাওয়ার পর গার্গী বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছে CAB।

আসন্ন অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতের মহিলা ক্রিকেট দলের ম্যানেজার নিযুক্ত হলেন বাংলার গার্গী বন্দ্যোপাধ্যায়। গুরুত্বপূর্ণ সফরে জাতীয় দলের ম্যানেজারের দায়িত্ব হাতে পাওয়ার পর সিএবির তরফে শুভেচ্ছা জানানো হয় ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারকে। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের পক্ষ থেকে গার্গীকে শুভকামনা জানিয়েছেন সভাপতি অভিষেক ডালমিয়া ও সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

এবারের অস্ট্রেলিয়া সফর মিতালি-হরমনপ্রীতদের কাছে বিশেষ স্মরণীয় হয়ে থাকতে চলেছে। কারণ, সেপ্টেম্বর-অক্টোবরের অস্ট্রেলিয়া সফরে ভারতের মেয়েরা প্রথমবার গোলাপি বলে দিন-রাতের টেস্ট ম্যাচ খেলবেন। সেদিক থেকে ঐতিহাসিক মুহূর্তের শরিক হয়ে থাকবেন ঝুলনরা।

ভারত আসন্ন অস্ট্রেলিয়া সফরে প্রথমে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজে মাঠে নামবে অজিদের বিরুদ্ধে। ১৯, ২২ ও ২৪ সেপ্টেম্বর তিনটি ম্যাচ খেলা হবে সিডনি ও মেলবোর্নে (শেষ ২টি)। ৩০ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত পারথে খেলা হবে সিরিজের একমাত্র টেস্ট (ডে-নাইট)। পরে ৭, ৯ ও ১১ অক্টোবর সিডনিতে খেলা হবে তিন ম্যাচের টি-২০ সিরিজ।

ভারতীয় দল এই মুহূর্তে বেঙ্গালুরুতে রয়েছে। রবিবার সন্ধ্যায় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা গার্গীর। উল্লেখ্য, গার্গী বন্দ্যোপাধ্যায় ভারতের হয়ে ১২টি টেস্ট ও ২৬টি ওয়ান ডে ম্যাচ খেলেছেন।

বন্ধ করুন