বাংলা নিউজ > ময়দান > জলে গেল মন্ধনার হাফ-সেঞ্চুরি, শেষ T20 ম্যাচেও হারতে হল ভারতকে

জলে গেল মন্ধনার হাফ-সেঞ্চুরি, শেষ T20 ম্যাচেও হারতে হল ভারতকে

স্মৃতি মন্ধনা। ছবি- আইসিসি।

শেষবেলায় ব্যাট হাতে ঝড় তোলেন বাংলার রিচা।

শুরুর মতো অস্ট্রেলিয়া সফরের শেষটাও মনে রাখার মতো হল না ভারতের মহিলা ক্রিকেট দলের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাল্টি-ফর্ম্যাট সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে একতরফা হারতে হয়েছিল মিতালিদের। এবার সিরিজের শেষ টি-২০ ম্যাচেও পরাজিত হল ভারত।

কারারা ওভালে হরমনপ্রীতদের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচে ১৪ রানে পরাজিত করে অস্ট্রেলিয়া। টস জিতে অস্ট্রেলিয়াকে শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানায় ভারত। প্রথমে ব্যাট করে অজিরা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৪৯ রান তোলে।

জয়ের জন্য ১৫০ রানের লক্ষ্যমাত্রা সামনে নিয়ে পালটা ব্যাট করতে নামে ভারত। প্রাথমিক ধাক্কা সামলে মন্ধনা ও জেমিমা ভারতকে শক্ত ভিতে বসিয়ে দিলেও পরপর উইকেট হারিয়ে চাপে পড়ে যায় তারা। শেষমেশ ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৩৫ রানে আটকে যান হরমনপ্রীতরা।

অস্ট্রেলিয়ার হয়ে বেথ মুনি সর্বোচ্চ ৬১ রান করেন। ম্যাকগ্রা ৪৪ রান করে অপরাজিত থাকেন। মেগ ল্যানিং ১৪ রান করে হিট-উইকেট হয়ে সাজঘরে ফেরেন। রাজেশ্বরী গায়কোয়াড় ২টি উইকেট নেন। ১টি করে উইকেট দখল করেন রেনুকা, পূজা ও দীপ্তি।

জবাবে ব্যাট করতে নামা ভারতের হয়ে ৫২ রানের লড়াকু ইনিংস খেলেন স্মৃতি মন্ধনা। জেমিমা রডরিগেজ করেন ২৩ রান। হরমনপ্রীত ১৩ রান করে সাজঘরে ফেরেন। রিচা ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১১ বলে ২৩ রান করে অপরাজিত থাকেন। ম্যাচের শেষ ৩টি বলে রিচা পরপর ২টি ছক্কা ও ১টি চার মারেন।

ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন ম্যাকগ্রা। সিরিজ সেরার পুরস্কারও উঠেছে তাঁর হাতেই। অস্ট্রেলিয়া ১১-৫ ব্যবধানে মাল্টি-ফর্ম্যাট সিরিজ জিতে নেয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.