বাংলা নিউজ > ময়দান > ভারতের বিরুদ্ধে T20 সিরিজের দল ঘোষণা করল ইংল্যান্ড, স্কোয়াডে ফিরলেন ওয়াট

ভারতের বিরুদ্ধে T20 সিরিজের দল ঘোষণা করল ইংল্যান্ড, স্কোয়াডে ফিরলেন ওয়াট

দলে ফিরলেন ড্যানি ওয়াট। ছবি- পিটিআই।

৯ জুলাই নর্দাম্পটনে শুরু হবে ভারত-ইংল্যান্ড মহিলা টি-২০ সিরিজ।

ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের জন্য ১৪ জনের মহিলা টি-২০ স্কোয়াড ঘোষণা করল ইংল্যান্ড। দলে ফিরলেন আগ্রাসী ব্যাটার ড্যানি ওয়াট। টি-২০ স্কোয়াডে কামব্যাক করেন ম্যাডি ভিলিয়র্সও।

৯ জুলাই নর্দাম্পটনে শুরু হবে ভারত-ইংল্যান্ড মহিলা টি-২০ সিরিজ। হোভ এবং চেমসফোর্ডে সিরিজের শেষ দু'টি টি-২০ ম্যাচ খেলা হবে যথাক্রমে ১১ ও ১৪ জুলাই।

তিন ফর্ম্যাট মিলিয়ে সিরিজে আপাতত ৬-৪ পয়েন্টে এগিয়ে রয়েছেন ইংল্যান্ডের মেয়েরা। তিন ম্যাচের টি-২০ সিরিজের ফলাফল ট্রফি জয়ের ক্ষেত্রে নিশ্চিতভাবেই বড় ভূমিকা পালন করতে চলেছে। প্রতিটি টি-২০ ম্যাচ থেকে দু'পয়েন্ট করে ঘরে তোলার সুযোগ রয়েছে উভয় দলের কাছে। ইংল্যান্ড ২টি ম্যাচ জিতলে সার্কিভাবে ট্রফি ঘরে তুলবে। ভারতকে তিন ফর্ম্যাট মিলিয়ে সিরিজ জিততে হলে ৩টি টি-২০ ম্যাচেই জয় তুলে নিতে হবে। ভারত ২টি ম্যাচ জিতলে সিরিজ ৮-৮ পয়েন্টের সমতায় নিস্পত্তি হবে।

পয়েন্ট সিস্টেম:-
১. সিরিজের একমাত্র টেস্ট জিতলে ৪ পয়েন্ট পাওয়া যেত। টেস্ট ড্র হওয়ায় দু'দল ২ পয়েন্ট করে সংগ্রহ করে।
২. প্রতিটা ওয়ান ডে ম্যাচের জন্য ২ পয়েন্ট করে পাওয়া যেত। ইংল্যান্ড ২টি ম্যাচ জেতায় তারা ৪ পয়েন্ট পেয়েছে ওয়ান ডে থেকে। ভারত ১টি ম্যাচ জিতে ২ পয়েন্ট সংগ্রহ করেছে। সুতরাং টেস্টের পয়েন্ট মিলিয়ে ইংল্যান্ডের খাতায় রয়েছে ৬ পয়েন্ট। ভারত সংগ্রহ করেছে ৪ পয়েন্ট।
৩. প্রতিটা টি-২০ জয়ের জন্য ২ পয়েন্ট করে সংগ্রহ করবে বিজয়ী দল।

ইংল্যান্ডের টি-২০ স্কোয়াড: হেথার নাইট (ক্যাপ্টেন), ট্যামি বিউমন্ট, ক্যাথেরিন ব্রান্ট, ফ্রেয়া ডেভিস, সোফিয়া ডাঙ্কলি, সোফি একলেস্টোন, তাশ ফারান্ট, সারা গ্নেন, অ্যামি জোনস, নাতালি সিভার, অ্যানা শ্রুবসোল, ম্যাডি ভিলিয়র্স, ফ্রান উইলসন ও ড্যানি ওয়াট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.