বাংলা নিউজ > ময়দান > এক হাতে অবিশ্বাস্য ক্যাচ শেফালির, হতবাক বিউমন্টও, দেখুন ভারতীয় তারকার দুরন্ত ফিল্ডিংয়ের ভিডিও

এক হাতে অবিশ্বাস্য ক্যাচ শেফালির, হতবাক বিউমন্টও, দেখুন ভারতীয় তারকার দুরন্ত ফিল্ডিংয়ের ভিডিও

দুরন্ত ক্যাচ শেফালির। ছবি- টুইটার।

২০২০ টি-২০ বিশ্বকাপের ফাইনালে শেফালির ক্যাচ মিসের মাশুল দিতে হয়েছিল ভারতকে। এবার ১৭ বছরের টেস্ট অভিষেককারীর ক্যাচেই ম্যাচে ফেরে ভারত।

২০২০ মহিলা টি-২০ বিশ্বকাপের ফাইনালে অ্যালিসা হিলির ক্যাচ মিস করেছিলেন শেফালি বর্মা। ম্যাচ হেরে যার মাশুল দিতে হয়েছিল ভারতকে। তবে ব্রিস্টলে ১৭ বছরের শেফালির দুরন্ত ক্যাচেই ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের একমাত্র টেস্টে ঘুরে দাঁড়ায় ভারত।

ব্রিস্টলে ভারতের একসঙ্গে পাঁচজন ক্রিকেটারের টেস্ট অভিষেক হয়। যাঁদের মধ্যে শেফালি একজন। ইংল্যান্ড টসে জিতে ব্যাট করতে নেমে জমাট শুরু করে। ওপেনিং জুটিতে ৬৯ রান যোগ করে আউট হন ওপেনার উইনফিল্ড হিল। অপর ওপেনার ট্যামি বিউমন্ট ক্যাপ্টেন হেথার নাইটের সঙ্গে জুটি বেঁধে দ্বিতীয় উইকেটে বড়সড় পার্টনারশিপ গড়ে তোলেন।

শেষমেশ ইনিংসের ৪৯তম ওভারের প্রথম বলে স্নেহ রানা আউট করেন ব্যক্তিগত ৬৬ রানে ব্যাট করা বিউমন্টকে। উইকেটটির জন্য বোলার রানার যতটা কৃতিত্ব প্রাপ্য, তার থেকে অনেক বেশি কৃতিত্ব প্রাপ্য ফিল্ডার শেফালির। শর্ট লেগে ফিল্ডিং করা শেফালি এক হাতে কার্যত মাটি থেকে বল তুলে নেন বলা যায়। এমন অবিশ্বাস্য ক্যাচের জন্যই ভারত ব্রেক থ্রু পেয়ে যায়। শেফালির এমন দুরন্ত ক্যাচ হতবাক করে ব্যাটার বিউমন্টকেও।

উল্লেখ্য, ব্রিস্টল টেস্টের প্রথম দিনের শেষে ইংল্যান্ড তাদের প্রথম ইনিংসে ৬ উইকেটের বিনিময়ে ২৬৯ রান তুলেছে। হেথার নাইট ৯৫ রান করে আউট হন। স্নেহ রানা ৩টি ও দীপ্তি শর্মা ২টি উইকেট নিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা ২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের গুরু পূর্ণিমায় সকাল থেকেই ভক্তদের ঢল বেলুড় মঠে শুভেন্দুর নাম না করে নিশানা করলেন অভিষেক, একুশের মঞ্চ থেকে কী বার্তা দিলেন?‌ শ্রাবণের প্রথম সোমবার তারকেশ্বর লাইনে চলবে ১৪ স্পেশাল লোকাল ট্রেন, রইল টাইমটেবিল মা-ছেলের মুহূর্তেরা…! সহজকে নিয়ে পুলের জলে ডুব প্রিয়াঙ্কার, দেখা কি মিলল রাহুলের Pakistan Women বনাম Nepal Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? তথাগতর সঙ্গে প্রেমচর্চা, প্রশ্ন শুনেই যা করলেন বিবৃতি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.