বাংলা নিউজ > ময়দান > উড়ন্ত বাজপাখি! বাউন্ডারিতে হার্লিনের দুর্ধর্ষ ক্যাচ, বিস্মিত ইংরেজ ক্রিকেটাররাও, দেখুন ভিডিও

উড়ন্ত বাজপাখি! বাউন্ডারিতে হার্লিনের দুর্ধর্ষ ক্যাচ, বিস্মিত ইংরেজ ক্রিকেটাররাও, দেখুন ভিডিও

ক্যাচ নেওয়ার মুহূর্তে হাওয়ায় ভাসমান হার্লিন দেওয়ল। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের ১৯ নম্বর ওভারে ক্যাচটি ধরেন হার্লিন দেওয়ল।

ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের শেষ ম্যাচে জিতে প্রথম টি-টোয়েন্টিতে আত্মবিশ্বাসের সঙ্গেই নেমেছিল ভারত। বল হাতে শুরুটাও দারুণভাবে করে ভারতীয় দল। তবে এই ম্যাচে জয় পরাজয়কে ছাপিয়ে উর্ধ্বে চর্চার কেন্দ্রবিন্দুতে হার্লিন দেওয়লের এক দুর্ধর্ষ ক্যাচ।

ম্যাচের ১৯ নম্বর ওভারের শেষ বলে বাউন্ডারিতে ফিল্ডিং করা হার্লিন আগ্রাসী ভঙ্গিমায় ব্যাট করা অ্যামি জোন্সের ক্যাচ নিয়ে তাঁকে প্যাভিলিয়নে ফেরান। বর্তমানে বাউন্ডারির ধারে থাকা ফিল্ডাররা বাউন্ডারির বাইরে বেরিয়ে যাওয়ার আগে বল হাওয়ায় ছুড়ে দিয়ে আবার বাউন্ডারির ভেতরে এসে আকছার ক্যাচ ধরেন। সেই প্রয়াশেই ছিলেন বছর ২৩-এর ভারতীয় ক্রিকেটার। তবে বল তাঁর আশার থেকে একটু দূরে থাকায় সম্পূর্ণ হাওয়ায় নিজের শরীরকে ভাসিয়ে দিয়ে পুনরায় বলটি ধরেন হার্লিন।

তাঁর ক্যাচে স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। ক্রিকেটার, সমর্থক থেকে বিশেষজ্ঞ সকলেই হার্লিনের ক্যাচে অভিভূত। কেউ ক্যাচটিকে এবারের ইংল্যান্ডের গ্রীষ্মের সেরা ক্যাচ বলছেন, তো আবার নিউজিল্যান্ডে রবীন্দ্র জাদেজার নেওয়া নীল ওয়াগনারের ক্যাচের সঙ্গে এর তুলনা করছেন।

হার্লিনের দুরন্ত ক্যাচ অভিবাদন কুড়িয়ে নেয় বাউন্ডারির কাছে বসে থাকা ইংল্যান্ডের পরিবর্থ বেঞ্চের ক্রিকেটারদেরও। যার বলে এই ক্যাচটি ধরে তাঁকে উইকেট তুলে নিতে সাহায্য করেন, সেই শিখা পান্ডে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, ‘আমরা আজ থেকে সিদ্ধান্ত নিলাম এই ধরনের ক্যাচকে হার্লিন ক্যাচই বলা হবে। দুধুর্ষ!’ দলের সঙ্গে ইংল্যান্ড সফরে উপস্থিত না থাকলেও বেদা কৃষ্ণমূর্তীও হার্লিনের ক্যাচের প্রশংসায় পঞ্চমুখ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী সাত দিনে ৩ বার TMCর হামলার মুখে অধীর, মমতাকে বললেন, রক্তচক্ষু অন্য কাউকে দেখাবেন 'আরও রিসার্চ...' ভুলে ভরা অজয়ের ময়দান! তথ্য বিকৃতির অভিযোগ ফুটবলারদের পরিবারের ‘‌কংগ্রেস রাজপুত্রের জন্য খুঁজতে হবে আরও একটি নিরাপদ আসন’‌, কটাক্ষ মোদীর প্যান্ট নামিয়ে টোনড অ্যাবস ফ্লন্ট, ডায়েটে ঘি-এর সঙ্গে আর কী খান, জানালেন সাবা বার্ডফ্লু ভাইরাসের H5N1 স্ট্রেইন মিলল দুধে! উদ্বেগের পারদ চড়িয়ে জানাল WHO বৃহস্পতির বৃষ রাশিতে গমন, সংকট বাড়বে এই ৩ রাশির, হতে পারে আর্থিক ক্ষতি কংগ্রেসকেই ভোট দিন! বিজেপিতে যোগদান করার ১৯দিনের মধ্যেই ডিগবাজি খেলেন মেয়র কাকভোরে বিস্ফোরণ, উড়ে গেল গয়নার দোকানের শাটার, ভিতরে কী চলছিল? পরমব্রতকে বিয়ের ৫ মাস! ঝলক বেডরুমের, বিছানায় শুয়ে পিয়া, আদর খেলেন মন ভরে

Latest IPL News

আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.