বাংলা নিউজ > ময়দান > INDW vs SLW: শট মেরে গা এলিয়ে ঘুরছিলেন, যস্তিকার বুদ্ধিতে রানআউট লঙ্কার তারকা- ভিডিয়ো

INDW vs SLW: শট মেরে গা এলিয়ে ঘুরছিলেন, যস্তিকার বুদ্ধিতে রানআউট লঙ্কার তারকা- ভিডিয়ো

যস্তিকার বুদ্ধিতে রানআউট শ্রীলঙ্কার অনুষ্কা।

শ্রীলঙ্কার ইনিংসের ২৩তম ওভারে বল করতে এসেছিলেন দীপ্তি শর্মা। দীপ্তির তৃতীয় বলটি কোনও রকমে সামলান অনুষ্কা সঞ্জীবনী। তার পরে গা এলিয়ে তাঁকে ঘুরতে দেখা যায়। কিন্তু তিনি খেয়ালই করেননি, ক্রিজের বাইরে রয়ে গিয়েছেন। ভারতের উইকেটকিপার যস্তিকা সেটা খেয়াল করে সঙ্গে সঙ্গে বলটি উইকেটে লাগিয়ে রানআউট করেন তাঁকে।

এমন ভাবে আউট হওয়া যায়! শুধুমাত্র নিজের বোকামির জন্য! এ ভাবেও দলকে বিপাকে ফেলা যায়!

শ্রীলঙ্কার ইনিংসের ২৩তম ওভারে বল করতে এসেছিলেন দীপ্তি শর্মা। দীপ্তির তৃতীয় বলটি কোনও রকমে সামলান অনুষ্কা সঞ্জীবনী। তার পরে গা এলিয়ে তাঁকে ঘুরতে দেখা যায়। কিন্তু তিনি খেয়ালই করেননি, ক্রিজের বাইরে রয়ে গিয়েছেন। বল উইকেটের কাছেই পড়েছিল। সেটা কুড়োতে এসে ভারতের উইকেটকিপার যস্তিকা ভাটিয়া দেখেন, ক্রিজের বাইরে রয়েছেন অনুষ্কা। তিনি সঙ্গে সঙ্গে বলটি উইকেটে লাগিয়ে রানআউট করেন তাঁকে।

আরও পড়ুন: দ্বিতীয় ওয়ান ডেতে ভাঙল না শেফালি-স্মৃতির জুটি, ভাঙল কেবল রেকর্ড

প্রথমে ব্যাপারটি বুঝতে পারেননি অনুষ্কা বা মাঠের বাকিরা। ফিল্ড আম্পায়ার তখন তৃতীয় আম্পায়ারের সাহায্য নেন। এবং দেখা যায়, অনুষ্কা একেবারে ক্রিজের বাইরে ছিলেন। এবং তিনি পরিষ্কার আউটও ছিলেন। ২৫ করে সাজঘরে ফেরেন অনুষ্কা।

৫০ ওভারে শ্রীলঙ্কা ১৭৩ রানে অল আউট হয়ে যায়। অমা কাঞ্চনা ৪৭ রানে অপরাজিত ছিলেন। নীলাক্ষি দ্য সিলভা ৩২ করেন। ২৭ করেন অধিনায়ক চামারি আতাপাত্তু। ভারতের রেনুকা সিং একাই ৪ উইকেট নেন। মেঘনা সিং এবং দীপ্তি শর্মা ২টি করে উইকেট নিয়েছেন।

আরও পড়ুন: দ্বিতীয় ভারতীয় মহিলা হিসাবে ওয়ান ডেতে ৩০০০ রান করলেন হরমনপ্রীত

জবাবে ব্যাট করতে নেমে স্মৃতি মান্ধানার বিধ্বংসী ৮৩ বলে অপরাজিত ৯৪ এবং শেফালি বর্মার দুরন্ত ৭১ বলে অপরাজিত ৭১ রানের ইনিংসের হাত ধরে মাত্র ২৫.৪ ওভারে জয়ের জন্য প্রয়োজনীয় ১৭৪ রান তুলে নেয় ভারত। ১৪৬ বল বাকি থাকতে ১০ উইকেট ম্যাচ জিতে যায় ভারত। ম্যাচের সেরা হন রেনুকা সিং। প্রথম ওডিআই-ও ৪ উইকেটে জিতে নিয়েছিল ভারত। তৃতীয় ওডিআই-এ জিততে পারলে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করতে পারবে ভারত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হিন্দু ব্রাহ্মণ কন্যেকে গোপনে বিয়ে! কেন সুখবর চেপে রেখেছিলেন? জবাব দিলেন আরেফিন দূষণ বাড়ছে টাইগার হিলে, পরিবেশ নষ্ট হচ্ছে বলে অভিযোগ, মামলা গড়াল আদালতে ‘উল্টে ঝুলিয়ে দেব! শোভা পায়?’ শাহর মন্তব্যকে নিশানা মমতার, কটাক্ষ উচ্চারণ নিয়েও অন্নপূর্ণা পুজোর আগেই শুরু হয়েছে ৩ রাশির সুসময়! মিলবে মনের মতো চাকরি থেকে রোজগার কাস্তে হাতে গমের ক্ষেতে, মথুরায় কৃষকদের সঙ্গে হেমা বোনাসে বৈষম্য? সিভিক ভলান্টিয়ারদের জন্য মন কাঁদছে বিজেপির, কী লিখলেন শুভেন্দু? ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার 'নববর্ষের সকলে লুচি-ছোলার ডাল, আর দুপুরে মাংস ভাত থাকতেই হবে: ইমন গাঁজা উদ্ধার করতে গিয়ে পুলিশকে কুকুর দিয়ে তাড়ানোর অভিযোগ, কারাদণ্ড হল দম্পতির ‘‌বি কুল’‌, উদয়ন গুহকে সতর্ক করে নিশীথ প্রামাণিককে নিশানা করলেন মুখ্যমন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.