বাংলা নিউজ > ময়দান > হাথরাসের গণধর্ষণ কাণ্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন কোহলি
বিরাট কোহলি। ছবি- টুইটার।
বিরাট কোহলি। ছবি- টুইটার।

হাথরাসের গণধর্ষণ কাণ্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন কোহলি

  • দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করেন ভারত অধিনায়ক।

‘অমানবিক এবং নিষ্ঠুরতার সীমা ছড়িয়ে গিয়েছে।’ উত্তরপ্রদেশের হাথরাসে ১৯ বছরের দলিত তরুণীর গণধর্ষণের শিকার হওয়া প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় এভাবেই নিজের ক্ষোভ উগরে দিলেন বিরাট কোহলি। সঙ্গে তিনি অপরাধীদের উচিত শাস্তিরও দাবি জানালেন।

আইপিএলে ব্যস্ত থাকলেও হাথরাসের ঘটনা নাড়িয়ে দিয়েছে কোহলিকে। মঙ্গলবার সকালে তরুণীর মৃত্যুর খবর পাওয়ার পর নিজের ক্ষোভ চেপে রাখতে পারেননি ভারত অধিনায়ক। তিনি টুইটারে লেখেন, ‘হাথরাসে যা ঘটেছে, তা অমানবিক এবং নৃশংসতার সব সীমা ছাড়িয়ে গিয়েছে। আশা করি এমন জঘন্য অপরাধকারীদের যথাযথ বিচার হবে।’

গত ১৪ সেপ্টেম্বর নিজের গ্রামে চার দুষ্কৃতীর দ্বারা ধর্ষিত হন তরুণী। তাঁকে মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করা হয়। পরের দিন তাঁকে আশঙ্কাজনক অবস্থায় আলিগড়ের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক পরিস্থিতির অবনতি হলে সেখান থেকে তাঁকে দিল্লির সফদরজং হাসপাতালে স্থানান্তরিত করা হয়। হাসপাতালে তাঁকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল।

মঙ্গলবার হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াইয়ে শেষমেশ হার মানেন তরুণী। ঘটনায় অভিযুক্ত চার জনকে পরে গ্রেফতার করে পুলিশ। হাথরাস থানার ওসিকে বদলি করে পুলিশ লাইনস-এ পাঠানো হয়। নিগৃহীতার বাড়িতে পাহারার বন্দোবস্ত করা হয়।

বন্ধ করুন