বাংলা নিউজ > ময়দান > বোপান্নার চোট, নরওয়ের বিরুদ্ধে আসন্ন ডেভিস কাপ টাই থেকে নাম প্রত্যাহার ডাবলস স্পেশালিস্টের
রোহন বোপান্না। ছবি টুইটার

বোপান্নার চোট, নরওয়ের বিরুদ্ধে আসন্ন ডেভিস কাপ টাই থেকে নাম প্রত্যাহার ডাবলস স্পেশালিস্টের

  • রোহন বোপান্নার হাঁটুতে চোট রয়েছে। ফলে আসন্ন ডেভিস কাপ টাইতে খেলা হবে না তার। এই টাইটি ভারতের অ্যাওয়ে টাই। তারা নরওয়েতে গিয়েই খেলবে। ১৬ এবং ১৭ সেপ্টেম্বর নরওয়েতে খেলা হবে ভারত বনাম নরওয়ের এই গুরুত্বপূর্ণ টাই।

শুভব্রত মুখার্জি: নরওয়ের বিরুদ্ধে আসন্ন ডেভিস কাপ টাইয়ের আগেই খারাপ খবর এল ভারতীয় শিবিরের জন্য। চোটের কবলে পড়েছেন তাদের স্টার খেলোয়াড় রোহন বোপান্না। চোট এতটাই গভীর যে আসন্ন ডেভিস কাপ টাই থেকেই নাম প্রত্যাহার করে নিলেন রোহন বোপান্না। ভারতের ডাবলস স্পেশালিস্টের এই গুরুত্বপূর্ণ টাইতে না থাকাটা ভারতের জন্য কিছুটা হলেও বড় ধাক্কা তো বটেই।

রোহন বোপান্নার হাঁটুতে চোট রয়েছে। ফলে আসন্ন ডেভিস কাপ টাইতে খেলা হবে না তার। এই টাইটি ভারতের অ্যাওয়ে টাই। তারা নরওয়েতে গিয়েই খেলবে। ১৬ এবং ১৭ সেপ্টেম্বর নরওয়েতে খেলা হবে ভারত বনাম নরওয়ের এই গুরুত্বপূর্ণ টাই। এই টাইয়ের জন্য ভারতীয় স্কোয়াডে রয়েছেন সুমিত নাগাল, রামকুমার রামানাথান, প্রজনেশ গুনেশ্বরন, যুকি ভাম্ব্রি এবং মুকুন্দ শশীকুমার। ডেভিস কাপ টাই থেকে ছিটকে যাওয়ার কথা রোহন বোপান্না জানিয়েছেন তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে।

টুইটে রোহন বোপান্না জানিয়েছেন 'এই সপ্তাহে একটি কঠিন সিদ্ধান্ত নিতে আমি বাধ্য হয়েছি। আমার দেশের হয়ে আমার ভালবাসা চিরন্তন এবং একনিষ্ঠ। এরপরেও নরওয়ের বিরুদ্ধে আসন্ন ডেভিস কাপ টাই থেকে আমাকে বাধ্য হয়ে নাম প্রত্যাহার করতে হচ্ছে। আমার হাঁটু ফুলে উঠেছে। আমাকে বিশ্রাম নিতে পরামর্শ দেওয়া হয়েছে। কয়েক সপ্তাহ বিশ্রামে থাকার পরে আমি ফের কোর্টে নেমে লড়াই শুরু করতে পারব।' বোপান্নার বদলি হিসেবে দলে জায়গা পেয়েছেন সাকেত মাইনেনি।

বন্ধ করুন