বাংলা নিউজ > ময়দান > WTC ফাইনালে অনিশ্চিত হয়ে পড়লেন কেন উইলিয়ামসন
কেন উইলিয়ামসন।
কেন উইলিয়ামসন।

WTC ফাইনালে অনিশ্চিত হয়ে পড়লেন কেন উইলিয়ামসন

  • এই বছরের শুরু থেকেই চোট সমস্যায় জেরবার হতে হয়েছে উইলিয়ামসনকে। যে কারণে তিনি সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলের প্রথম তিনটি ম্যাচেও খেলতে পারেননি।

একেই বলে বোধহয় ‘কারও পৌষমাস, কারও সর্বনাশ’। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে চোটের কারণে অনিশ্চিত হয়ে পড়লেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। আর উইলিয়ামসন না খেললে নিঃসন্দেহে লাভবান হবে বিরাট কোহলির ভারত।

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে উইলিয়ামসনের বাঁ হাতের কনুইয়ের চোট নিয়ে চিন্তায় পড়ে গিয়েছে কিউয়ি শিবির। বৃহস্পতিবার থেকে এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট রয়েছে নিউজিল্যান্ডের। এই চোটের কারণে দ্বিতীয় টেস্টে সম্ভবত উইলিয়ামসনকে পাওয়া যাবে না। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে কোনও রকম ঝুঁকি না নিয়ে, কিউয়ি অধিনায়ককে বিশ্রাম দেওয়ার সম্ভাবনাই বেশি। যাতে চোট সারিয়ে তিনি পুরো ফিট হয়ে উঠতে পারেন। কারণ ভারতের বিরুদ্ধে ১৮ জুন থেকে শুরু হতে চলা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উইলিয়ামসন যদি খেলতে না পারেন, তবে বড় সমস্যায় পড়বে নিউজিল্যান্ড।

এই বছরের শুরু থেকেই চোট সমস্যায় জেরবার হতে হয়েছে উইলিয়ামসনকে। যে কারণে তিনি সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলের প্রথম তিনটি ম্যাচেও খেলতে পারেননি। তবে আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় কিছু দিনের বিশ্রাম পেয়েছিলেন উইলিয়ামসন। কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের পরেই তাঁর চোট নিয়ে ফের সমস্যা দেখা দিয়েছে।

এ দিকে বিরাট কোহলিরা এখনও কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে তারা প্র্যাক্টিসে নামার আগেই উইলিয়ামসনের চোট, কিছুটা হলেও মানসিক ভাবে এগিয়ে রাখবে ভারতকে।

বন্ধ করুন