বাংলা নিউজ > ময়দান > ক্যাগলিয়ারির বিরুদ্ধে জয় ইন্টারের, সেরি এ-র খেতাবি লড়াই পৌঁছল শেষ সপ্তাহে
ক্যাগলিয়ারির বিরুদ্ধে জয় ইন্টারের। ছবি: টুইটার

ক্যাগলিয়ারির বিরুদ্ধে জয় ইন্টারের, সেরি এ-র খেতাবি লড়াই পৌঁছল শেষ সপ্তাহে

  • দুই দলের বাকি রয়েছে একটি করে ম্যাচ। ২৫তম মিনিটে ডারমিয়ানের করা দারুণ গোলে এগিয়ে যায় ইন্টার। বাঁ দিক থেকে ইভান পেরিসিচের ক্রসে অনেকটা লাফিয়ে উঠে নেওয়া হেডে দূরের পোস্ট দিয়ে গোল করে যান তিনি।

শুভব্রত মুখার্জি: আটালান্তাকে হারিয়ে ইন্টারের সঙ্গে পয়েন্টের ব্যবধান ৫ এ নিয়ে গিয়েছিল এসি মিলান। অর্থাৎ ক্যাগলিয়ারির বিরুদ্ধে ম্যাচে হারলে বা ড্র করলেই ইন্টারের খেতাবি লড়াইয়ের আশা শেষ হয়ে যেত। তবে সেই জায়গায় পরিস্থিতি গড়াতেই দেয়নি ইন্টার মিলান। উল্টে ক্যাগলিয়ারিকে হারিয়ে সেরি-এ'র শিরোপার শিরোপা লড়াই শেষ রাউন্ডে টেনে নিয়ে গেল সিমোনে ইনজাঘির দল। লাউতারো মার্তিনেসের জোড়া গোলে প্রতিপক্ষের মাঠে ৩-১ ব্যবধানে জিতল ইন্টার মিলান। অপর গোলটি করে শুরুতেই দলকে এগিয়ে নিয়েছিলেন মাত্তেও ডারমিয়ান।

ক্যাগলিয়ারির বিপক্ষে ৮১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে নিজেদের শিরোপা জয়ের আশাও বাঁচিয়ে রাখল ইনজাঘির দল। দুই দলের বাকি রয়েছে একটি করে ম্যাচ। ২৫তম মিনিটে ডারমিয়ানের করা দারুণ গোলে এগিয়ে যায় ইন্টার। বাঁ দিক থেকে ইভান পেরিসিচের ক্রসে অনেকটা লাফিয়ে উঠে নেওয়া হেডে দূরের পোস্ট দিয়ে গোল করে যান তিনি।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে ব্যবধান দ্বিগুণ করে ইন্টার। সতীর্থের লং পাস থেকে ডিফেন্ডারের বাধা এড়িয়ে বল নিয়ন্ত্রণে নেন মার্তিনেস। ডান পায়ের বুলেট গতির শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টিনার এই ফুটবলার। এর দুই মিনিট পরই একটি গোল শোধ করে ক্যাগলিয়ারি। বক্সের বেশ বাইরে থেকে জোরাল কোনাকুনি শটে দোন্নারুম্মাকে পরাস্ত করেন চারালামপোস লাইকোগিয়ান্নিস। ৮৪তম মিনিটে সতীর্থের থ্রু পাসে মার্তিনেস নিখুঁত টোকায় গোর করে দলের জয় নিশ্চিত করেন।

আগামী ২২ মে সাস্সুয়োলোর মুখোমুখি হবে এসি মিলান। একই সময়ে ইন্টার নিজেদের ঘরের মাঠে খেলবে সাম্পদোরিয়ার বিপক্ষে। এই দিনেই নিশ্চিত হয়ে যাবে এবারের সেরি-এ খেতাব কোন দল জিতবে।

বন্ধ করুন