বাংলা নিউজ > ময়দান > সম্পর্কে ইতি! ইস্টবেঙ্গলকে বিনা শর্তে স্পোর্টিং রাইটস ফেরাচ্ছে বিনিয়োগকারী সংস্থা: রিপোর্ট
এসসি ইস্টবেঙ্গলের লোগো।
এসসি ইস্টবেঙ্গলের লোগো।

সম্পর্কে ইতি! ইস্টবেঙ্গলকে বিনা শর্তে স্পোর্টিং রাইটস ফেরাচ্ছে বিনিয়োগকারী সংস্থা: রিপোর্ট

  • লাল-হলুদ শিবিরের সঙ্গে চুক্তি ছিন্ন করতে চলেছে বিনিয়োগকারী সংস্থা, এমন খবর সামনে আসে রবিবার। 

দীর্ঘ টানাপোড়েনে কি সম্পর্কের বাঁধন ছিঁড়ল? তেমন সম্ভাবনা বাস্তব হয়ে দেখা দিতে চলেছে। ইস্টবেঙ্গল ও বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের মধ্যে চুক্তজট কাটার কোনও লক্ষণই চোখে পড়ছিল না। দীর্ঘদিন ধরে চলতে থাকা তিক্ততা এমন পর্যায়ে এসে দাঁড়িয়েছে যে, নতুন করে সম্পর্ক টেনে নিয়ে যেতে রাজি নয় শ্রী সিমেন্ট কর্তৃপক্ষ, এমনটাই খবর।

আরও খবর যে, বিনা শর্তে ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিচ্ছে হরিমোহন বাঙ্গুরের সংস্থা। শ্রী সিমেন্টের তরফে ইস্টবেঙ্গলকে ই-মেল করে একথা জানিয়ে দেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে।

লাল-হলুদ শিবিরের সঙ্গে চুক্তি ছিন্ন করতে চলেছে বিনিয়োগকারী সংস্থা, এমন খবর সামনে আসে রবিবার। দফায় দফায় বৈঠকেও ইস্টবেঙ্গল কর্তারা চুক্তি নিয়ে সহমতে পৌঁছতে পারেননি। মধ্যস্থতাকারীদের ভূমিকাও কার্যত ব্যর্থ হয়। একপ্রকার বিরক্ত হয়েই হাত গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিতে চলেছে শ্রী সিমেন্ট।

হরিমোহন বাঙ্গুর আগেই জানিয়েছিলেন যে, যেখানে কোনও বিশ্বাসযোগ্যতা নেই, সেখানে এত টাকা বিনিয়োগ করার কোনও মানে হয় না। সেই মতোই বিচ্ছেদের পথে হাঁটতে চলেছে তাঁর সংস্থা। সন্দেহ নেই চুক্তি ছিন্ন হলে ইস্টবেঙ্গলের আইএসএলে অংশ নেওয়া নিতান্ত কঠিন হয়ে দাঁড়াবে। কেননা এত অল্প সময়ে নতুন স্পনসর জোগাড় করে চুক্তির প্রক্রিয়া সম্পন্ন করা মুশকিল।

বন্ধ করুন