বাংলা নিউজ > ময়দান > কন্তের পরিবর্তে ইন্টার মিলানের কোচের দায়িত্ব তুলে দেওয়া হল ইনজাঘির হাতে
সিমোন ইনজাঘি।
সিমোন ইনজাঘি।

কন্তের পরিবর্তে ইন্টার মিলানের কোচের দায়িত্ব তুলে দেওয়া হল ইনজাঘির হাতে

  • এই বছর ইন্টার মিলান কন্তের কোচিংয়ে ৩৮ ম্যাচে ৯১ পয়েন্ট নিয়ে সিরি-এ চ্যাম্পিয়ন হয়েছে।

ইন্টার মিলানকে সিরি-এ-তে চ্যাম্পিয়ন করার পরেই সরে দাঁড়ান আন্তোনিও কন্তে। তার জায়গায় কোচ করে নিয়ে আসা হয় সিমোন ইনজাঘিকে। বৃহস্পতিবার ইন্টার মিলানের তরফে জানানো হয়েছে, ইনজাঘির সঙ্গে দু'বছরের চুক্তি হয়েছে তাদের।

ক্লাবের সঙ্গে সমস্যার জেরে এক বছর বাকি থাকতেই ইন্টার মিলান ছাড়েন কন্তে। মূলত কস্ট-কাটিং নিয়েই সমস্যা তৈরি হয়। কস্ট-কাটিংয়ের প্রভাব পড়ছিল টিম তৈরি করার ক্ষেত্রে। যে কারণে সরে দাঁড়ান কন্তে। ইনজাঘির সঙ্গে বার্ষিক ৪ মিলিয়ন ইউরোর চুক্তি হয়েছে। যেটা কন্তের বার্ষিক বেতনের তিন ভাগের এক ভাগ।

৪৫ বছরের ইনজাঘি লাজিয়োর কোচ ছিলেন। প্রথমে ২০১০-'১৬ লাজিয়োরই ইয়ুথ দলের কোচ ছিলেন। এর পর ২০১৬ সালে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে তাঁকে নিযুক্ত করা হয়েছিল। এর পরে ২০১৬ থেকেই লাজিয়োর প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন। সেখান থেকেই ইন্টার মিলানে এলেন তিনি।

এই বছর ইন্টার মিলান কন্তের কোচিংয়ে ৩৮ ম্যাচে ৯১ পয়েন্ট নিয়ে সিরি-এ চ্যাম্পিয়ন হয়েছে। দ্বিতীয় স্থানে থাকা এসি মিলান অনেকটাই পিছিয়ে রয়েছে। ৩৮ ম্যাচে তাদের পয়েন্ট ৭৯। আতলান্তা আবার ৩৮ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পিছিয়ে থাকার কারণে চারে জায়গা করে নিয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্তাস।

বন্ধ করুন