বাংলা নিউজ > ময়দান > টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ সদস্যের দল বাছলেন ইনজামাম, অবসর ভাঙতে বললেন মহম্মদ আমিরকে
পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল-হক (ছবি:গেটি ইমেজ)
পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল-হক (ছবি:গেটি ইমেজ)

টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ সদস্যের দল বাছলেন ইনজামাম, অবসর ভাঙতে বললেন মহম্মদ আমিরকে

  • পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল-হক টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজের ১৫ সদস্যের পাকিস্তান দল বেছে নিলেন। টি টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য মহম্মদ আমিরকে অবসর প্রত্যাহার করার আবেদন জানালেন ইনজামাম।

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল-হক টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজের ১৫ সদস্যের পাকিস্তান দল বেছে নিলেন। টি টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য মহম্মদ আমিরকে অবসর প্রত্যাহার করার আবেদন জানালেন ইনজামাম। নিজের ইউটিউব চ্যানেলে ইনজামাম বলেন, ‘মহম্মদ আমিরকে বিবেচনা করা যেতে পারে। কিন্তু তিনি নিজের অবসরের ঘোষণা করেছেন। এটি বোলিং বিভাগে কিছু অভিজ্ঞতা নিয়ে আসবে।’ আমিরের জন্য ইনজামাম জানান, ‘আপনি বোর্ডের সঙ্গে সকল সমস্যাগুলি মিটিয়ে নিতে পারেন। আপনি এর পরে খেলার চেষ্টা করতে পারেন। যদি আপনি খেলতে না চান তবে এটি একটি ভিন্ন বিষয়, এটি আপনার সিদ্ধান্ত।’ 

পাকিস্তান দলের অভিজ্ঞ পেসার মহম্মদ আমির ২০২০ সালে টিম ম্যানেজমেন্টের সঙ্গে মতবিরোধের জন্য ক্রিকেট থেকে অবসরের ঘোষণা নিয়েছিলেন। যাইহোক, তিনি পরে বলেছিলেন যে যদি তার সমস্যাগুলির সমাধান করা হয় তবে তিনি প্রত্যাবর্তন করতে প্রস্তুত। সেই কারণেই এমন কথা জানান ইনজামাম। আমির ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইনজামাম তার ১৫ সদস্যের দল বেছে নিয়েছিলেন। তিনি তার দলে সরফরাজ আহমেদ এবং ফখর জামানকে বেছে নিয়েছেন।

তিনি টি-টোয়েন্টিতে জামানের খারাপ পারফরম্যান্সের উল্লেখ করেছেন। এর বাইরে তিনি দলে একজন মাত্র উইকেটরক্ষককে চান। তিনি বলেন, ফখর জামান ওয়ানডেতে দলের জন্য ভালো করেছেন কিন্তু টি টোয়েন্টিতে তিনি একজন গড় ব্যাটসম্যান। শোয়েব মালিক এবং মহম্মদ হাফিজকেও দলে অন্তর্ভুক্ত করেছেন ইনজামাম।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইনজামামের ১৫ সদস্যের দল – বাবর আজম (অধিনায়ক), শারজিল খান, শান মাসুদ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, উসমান কাদির, ফাহিম আশরাফ, হাসান আলি, হারিস রউফ, মহম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন আফ্রিদি।

বন্ধ করুন