বাড়ি > ময়দান > করোনা আক্রান্ত ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ রাখছে না PCB, গুরুতর অভিযোগ ইনজামামের
ইনজামাম-উল-হক। ছবি- টুইটার।
ইনজামাম-উল-হক। ছবি- টুইটার।

করোনা আক্রান্ত ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ রাখছে না PCB, গুরুতর অভিযোগ ইনজামামের

  • Covid-19 পজিটিভ ক্রিকেটারদের ফোন ধরছেন না পাকিস্তান ক্রিকেট বোর্ডের মেডিক্যাল স্টাফরা।

পিসিবির মেডিক্যাল টিমের কড়া সমালোচনা করলেন প্রাক্তন পাক অধিনায়ক ইনজামাম-উল-হক। পাকিস্তান ক্রিকেট বোর্ডকেও তুলোধনা করতে ছাড়েননি ইনজি।

প্রাক্তন পাক তারকা গুরুতর অভিযোগ আনেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের মেডিক্যাল স্টাফদের নিয়ে। ইনজামাম দাবি করেন, পিসিবির মেডিক্যাল স্টাফরা করোনা পজিটিভ ক্রিকেটারদের ডাকে সাড়া দিচ্ছেন না। এমনকি তাঁদের ফোনও ধরছেন না। তাঁদের খেয়াল রাখার পরিবর্তে বাড়ি পাঠিয়ে দিয়েই দায় সেরেছেন। 

ইনজামামের মত, এমন কঠিন সময়ে ক্রিকেটারদের নিজেদের হালে ছেড়ে না দিয়ে পিসিবির উচিত ছিল ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রেখে তাঁদের যত্ন নেওয়া। নাহলে মহম্মদ হাফিজের মতো ঘটনা আরও ঘটতে পারে এবং সেটাই স্বাভাবিক।

নিজের ইউটিউব চ্যানেলে ইনজামাম বলেন, ‘আমার সূত্র থেকে খবর পেয়েছি যে, পিসিবির মেডিক্যাল স্টাফরা দু’দিন ধরে ক্রিকেটারদের ফোন ধরছে না। এটা অত্যন্ত খারাপ ব্যবহার। ক্রিকেটারদের বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে। আমি মনে করি ওদের খেয়াল রাখা উচিত ছিল বোর্ডের। যারা করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছে, তাদের মনে হওয়া স্বাভাবিক যে, কঠিন সময়ে বোর্ড তাদের পাশে নেই।'

ইনজামাম আরও বলেন, ‘আমি পিসিবিকে অনুরোধ করব করোনা পজিটিভ ক্রিকেটাদের যথাযথ যত্ন নেওয়ার। যদি তা না করা হয়, হাফিজের মতো ঘটনা ঘটতেই থাকবে। তারা নিজেরাই টেস্ট করাতে চাইবে। পিসিবির উচিত ছিল করোনা আক্রান্ত ক্রিকেটারদের আইসোলেশনে থাকার নির্দেশ দিয়ে বাড়িতে না পাঠিয়ে এনসিএতে রাখা। সেখানে পর্যাপ্ত জায়গা রয়েছে। ওরা আমাদের ক্রিকেটার। আমাদেরই লক্ষ্য রাখতে হবে যাতে ওরা পুরোপুরি সুস্থ হয়ে ওঠে।’

বন্ধ করুন