বাংলা নিউজ > ময়দান > ‘লড়ুাকু’ ইনজামামের দ্রুত সুস্থতা কামনা করে বার্তা সচিনের
সচিন তেন্ডুলকর ও ইনজামাম উল হক। ছবি- গেটি ইমেজেস।
সচিন তেন্ডুলকর ও ইনজামাম উল হক। ছবি- গেটি ইমেজেস।

‘লড়ুাকু’ ইনজামামের দ্রুত সুস্থতা কামনা করে বার্তা সচিনের

  • সোমবারই হার্ট অ্যাটাক হওয়ায় ইনজামামকে হাসপাতালে ভর্তি করতে হয়।

সোমবারই (২৭ সেপ্টেম্বর) গোটা ক্রিকেটবিশ্বকে চিন্তিত করে হার্ট অ্যাটাকের জেরে হাসপাতালে ভর্তি হন ইনজামাম উল হক। বিগত তিনদিন ধরেই বুকে ব্যথা অনুভব করার পর প্রথমে টেস্টে ধরা না পড়লেও পরে দেখা যায় পাকিস্তান কিংবদন্তীর হার্ট অ্যাটাক হয়েছে। এরপরেই ইনজামামের দ্রুত সুস্থতা কামনা করে তাঁর উদ্দেশ্যে বার্তা পাঠান সচিন তেন্ডুলকর। 

সচিন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পাকিস্তান কিংবদন্তীর উদ্দেশ্যে লেখেন, ‘ইনজামাম তোমার দ্রুত সুস্থতা কামনা করছি। তুমি সবসময়ই শান্ত স্বভাবের হলেও তীব্র প্রতিদ্বন্দ্বী এবং মাঠে অত্যন্ত লড়াকু ছিলে। আশা করছি এই পরিস্থিতি থেকেও তুমি আরও শক্তিশালী হয়ে ফিরবে। দ্রুত সুস্থ হয়ে ওঠো।’

তবে ইনজামাম আপাতত স্থিতিশীল আছেন বলেই জানান তাঁর এজেন্ট। তাঁর অ্যাঞ্জিপ্লাস্টিও করা হয় বলে খবর। নিজেদের ক্রিকেট কেরিয়ারে দুই পড়শি দেশের দুই তাবড় ব্যাটসম্যান সচিন ও ইনজামামের মধ্যে আকছার তুলনা টানা হত। তবে দুই কিংবদন্তীর নিজেদের মধ্যে যে একে অপরের প্রতি কতটা শ্রদ্ধা ও ভালবাসা বর্তমান, তা সচিনের ইনজামামের উদ্দেশ্যে বার্তাই আবারও জানান দেয়। ক্রিকেটপ্রেমীরা নিশ্চয়ই সকলেই সচিনের মতোই ইনজামামের দ্রুত আরোগ্য কামনা করবেন।

বন্ধ করুন