বাংলা নিউজ > ময়দান > IPL 2020: স্বস্তির হাওয়া আইপিএলে, ১৩ জন আক্রান্ত ছাড়া CSK-র বাকিদের সাম্প্রতিক রিপোর্টও নেগেটিভ
চেন্নাই সুপার কিংস। ছবি- পিটিআই।
চেন্নাই সুপার কিংস। ছবি- পিটিআই।

IPL 2020: স্বস্তির হাওয়া আইপিএলে, ১৩ জন আক্রান্ত ছাড়া CSK-র বাকিদের সাম্প্রতিক রিপোর্টও নেগেটিভ

  • ৪ সেপ্টেম্বর থেকে ট্রেনিং শুরু করতে পারে চেন্নাই সুপার কিংস।

স্বস্তির হাওয়া চেন্নাই সুপার কিংসে। স্বস্তির নিঃশ্বাস ফেলছে বিসিসিআইও। গত সপ্তাহে করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হওয়া সিএসকের ১৩ জন সদস্য ছাড়া বাকিদের সাম্প্রতিক করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। চেন্নাই সিইও কাসি বিশ্বনাথন এমনটাই জানিয়েছেন সংবাদ সংস্থা পিটিআইকে। 

যদিও প্রাথমিকভাবে বিশ্বনাথন চেন্নাইয়ের সমস্ত ক্রিকেটার নেগেটিভ বলে জানালেও পরে নিজের মন্তব্য বদল করেন।

দুই ক্রিকেটার দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড়-সহ চেন্নাই সুপার কিংসের ১৩ জন সদস্য করোনা আক্রান্ত হন। ফলে শুরুর আগেই আইপিএলের ভবিষ্যৎ নিয়ে সংশয়ের আবহ তৈরি হয়। অবশেষে সেই গুমোটভাব কেটে যায় নতুন করে কেউ আক্রান্ত না হওয়ায়।

আগামী বৃহস্পতিবার অর্থাৎ, ৩ সেপ্টেম্বর আরও একবার করোনা টেস্ট করা হবে আক্রান্ত বাদে সিএসকের বাকি সব সদস্যের। রিপোর্ট নেগেটিভ এলে শুক্রবার থেকেই মাঠে নেমে অনুশীলন শুরু করতে পারে চেন্নাই।

বিশ্বনাথন বলেন, '১৩ জন ছাড়া বাকি সকলের করোনা রিপোর্ট নেগেটিভ। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) আরও একবার করোনা টেস্ট করা হবে সকলের। শুত্রবার থেকে (৪ সেপ্টেম্বর) আমরা অনুশীলন শুরু করতে পারি।'

করোনা আক্রান্ত দুই ক্রিকেটারকে ছাড়াই অনুশীলন শুরু করবে চেন্নাই। বাকি আক্রান্তদের মতো দীপক ও ঋতুরাজকেও ১৪ দিনের কোয়ারান্টাইন শেষ করতে হবে। কোয়ারান্টাইনের শেষে তাঁদের করোনা টেস্ট করা হবে। দু'টি টেস্টের রিপোর্ট নেগেটিভ এলে তবেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন তাঁরা।

বন্ধ করুন