বাড়ি > ময়দান > IPL 2020: তিন নম্বরে ব্যাট করলে ডাবল সেঞ্চুরি করতে পারেন, KKR তারকাকে নিয়ে ধারণা হাসির
আন্দ্রে রাসেল। ছবি- হিন্দুস্তান টাইমস।
আন্দ্রে রাসেল। ছবি- হিন্দুস্তান টাইমস।

IPL 2020: তিন নম্বরে ব্যাট করলে ডাবল সেঞ্চুরি করতে পারেন, KKR তারকাকে নিয়ে ধারণা হাসির

  • নাইট রাইডার্সের ব্যাটিং অর্ডারে রদবদলের ইঙ্গিত।

যদি পর্যাপ্ত বল খেলার সুযোগ পান, তাহলে আন্দ্রে রাসেল আইপিএলে ডাবল সেঞ্চুরিও করে ফেলতে পারেন। এমনটাই ধারণা কলকাতা নাইট রাইডার্সের মেন্টর ডেভিড হাসির। খুব বেশি নয়, ক্রিজে থেকে অন্তত ৬০টি বল সামলালেই ক্যারিবিয়ান অল-রাউন্ডার এমন কীর্তি স্থাপন করতে পারেন বলে মত হাসির। যদিও তার জন্য রাসেলকে ব্যাটিং অর্ডারের উপরের দিকে নামতে হবে বলে বিশ্বাস প্রাক্তন অজি তারকার।

আসলে কেকেআর এবার টিম কম্বনেশন ও ব্যাটিং অর্ডারে কিছু রদবদল করতে চাইছে। যার মধ্যে অন্যতম হল রাসেলকে তিন নম্বরে ব্যাট করতে পাঠানো। গত বছর দল ভালো শুরু করেও শেষমেশ লড়াই থেকে ছিটকে যাওয়ায় রাসেল টিম ম্যানেজমেন্টের কিছু ভুল সিদ্ধান্তের দিকে আঙুল তুলেছিলেন। এবার সেই একই ভুলের পুনরাবৃত্তি করতে চায় না নাইট রাইডার্স।

রাসেলকে ব্যাটিং অর্ডারে তুলে নিয়ে আসার সম্ভাবনা প্রসঙ্গে হাসি বলেন, ‘যদি এতে দলের উপকার হয় এবং ম্যাচ জিততে সাহায্য করে, তবে কেন নয়? যদি রাসেল তিন নম্বরে ব্যাট করে এবং ৬০টা বল খেলার সুযোগ পায়, তবে হতে পারে ও ডাবল সেঞ্চুরি করে ফেলল। দ্রে রাস থাকলে যা কিছু ঘটতে পারে।’

গতবার রাসেল ১৩টি ইনিংসে ৫৬.৬৬ গড়ে ৫১০ রান সংগ্রহ করেন। বল হাতে তিনি ১১টি উইকেট নেন। টুর্নামেন্টের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের পুরস্কার ওঠে তাঁর হাতেই।

বন্ধ করুন