বাড়ি > ময়দান > IPL 2020: ফের বড় ধাক্কা খেল CSK, খেলবেন না হরভজন

সুরেশ রায়নার পর এবার আইপিএল থেকে নাম প্রত্যাহার করলেন কিংবদন্তী অফস্পিনার হরভজন সিং। ব্যক্তিগত কারণে তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে এবারের আইপিএল খেলবেন না বলে জানিয়েছেন ভাজ্জি। 

চেন্নাইয়ের সহ-অধিনায়ক রায়নার আচমকা নাম প্রত্যাহার করা সবাইকে চমকে দিলেও, ভাজ্জি যে খেলবেন না সেই গুঞ্জন ছিল অনেক দিন ধরেই। তিনি চেন্নাইয়ের ক্যাম্পেও যাননি, দলের সঙ্গে আমিরশাহিতেও যাননি। সেই কারণেই মনে হচ্ছিল হয়তো এবার এই করোনা কালে খেলতে চান না এই বর্ষীয়ান ক্রিকেটার। এবার সেই সম্ভাবনাই সত্যি প্রমাণ হল। 

গত দুই বছর ধরে চেন্নাই দলের সঙ্গে আছেন ৪০ বছরের ভাজ্জি। আপাতত তিনি নিজের পরিবারের সঙ্গে পঞ্জাবের জলন্ধরে আছেন তিনি। পিটিআই-কে দেওয়া বিবৃতিতে হরভজন সিং জানান যে তিনি চেন্নাই সুপার কিংসের ম্যানেজমেন্টকে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। ব্যক্তিগত কারণে এই কঠিন সময়ে তিনি ব্রেক নিচ্ছেন বলে জানান আইপিএলের তৃতীয় সফল বোলার। সকলকে তাঁর প্রাইভেসি সম্মান জানাতে আর্জি জানিয়েছেন ভাজ্জি। 

দশটি সেশন মুম্বইয়ের হয়ে খেলার পর চেন্নাই দলে যান ভাজ্জি। অন্যদিকে চেন্নাই দলের যে দুই জন করোনা পজিটিভ, তারা ছাড়া বাকিরা ট্রেনিং শুরু করতে চলেছেন। চেন্নাইয়ের মোট ১৩জনের করোনা পজিটিভ ধরা পড়েছিল, যার পর আইপিএল আদৌ ১৯ সেপ্টেম্বর শুরু করা সম্ভব কি না, সেই নিয়েই প্রশ্ন উঠে গিয়েছিল। 

তার মধ্যেই রায়না ও হরভজন সরে দাঁড়ালেন দল থেকে। রায়না যদিও ইঙ্গিত দিয়েছেন তিনি আবার ফিরতে পারেন আমিরশাহিতে। কিন্তু সব মিলিয়ে আইপিএলের অন্যতম সফল দলের প্রস্তুতি যে ঠিক ভাবে হচ্ছে না, সেটা বলাই যায়। 

বন্ধ করুন