বাড়ি > ময়দান > IPL 2020: আইপিএলের ক্রীড়াসূচি কবে ঘোষণা করা হবে? ইঙ্গিত মিলল অবশেষে
আইপিএল ট্রফির সঙ্গে রোহিত ও ধোনি। ছবি- টুইটার।
আইপিএল ট্রফির সঙ্গে রোহিত ও ধোনি। ছবি- টুইটার।

IPL 2020: আইপিএলের ক্রীড়াসূচি কবে ঘোষণা করা হবে? ইঙ্গিত মিলল অবশেষে

পূর্ব পরিকল্পনা মতোই উদ্বোধনী ম্যাচে মাঠে নামতে পারে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস।

আইপিএল শুরু হতে সপ্তাহ দু'য়েক সময় হাতে রয়েছে। দলগুলি আমিরশাহিতে পৌঁছে প্রস্তুতি শুরু করে দিয়েছে বেশ কিছুদিন হল। অথচ এখনও কোনও দলেরই জানা নেই কবে কাদের বিরুদ্ধে কোথায় মাঠে নামতে হবে তাদের। কারণ, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বিসিসিআই এখনও আইপিএলের সূচি ঘোষণা করেনি।

ক্রিকেটমহল অধীর আগ্রহে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ক্রীড়াসূচি হাতে পাওয়ার অপেক্ষা করছে। বিসিসিআইয়ের তরফে অবশেষে ইঙ্গিত মিলল ঠিক কবে আইপিএলের সূচি ঘোষণা করা হতে পারে, সেবিষয়ে।

ইন্ডিয়া টুডের রিপোর্ট যদি যথার্থ হয়, তবে আইপিএল ২০২০-র সম্পূর্ণ ক্রীড়াসূচি প্রকাশ করা হতে পারে আগামী ৫ সেপ্টেম্বর, শনিবার।

বিসিসিআই আগে থেকেই স্থির করে রেখেছে যে, ১৯ সেপ্টেম্বর আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স এবং মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। চেন্নাই শিবিরের ১৩ জন করোনা আক্রান্ত হওয়ায় সেই সম্ভাবনা কিছু ফিকে দেখাচ্ছিল। তবে ভারতীয় বোর্ড আশাবাদী ধোনিদের নির্দিষ্ট সময়ে আইপিএল অভিযান শুরুর বিষয়ে। তাই পূর্ব পরিকল্পনা অনুযায়ী মুম্বই বনাম চেন্নাই ম্যাচ দিয়েই আইপিএল-১৩ শুরু করতে চাইছে বিসিসিআই।

মাঝে শোনা গিয়েছিল চেন্নাই যথা সময়ে নিজেদের প্রস্তুত করে তুলতে না পারলে এবার আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুম্বইয়ের মুখোমুখি হতে পারে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

বন্ধ করুন