বাড়ি > ময়দান > IPL 2020: শেষ দফার করোনা রিপোর্ট নেগেটিভ, অবশেষে মাঠে নেমে প্রস্তুতি শুরু ধোনিদের
মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার (CSK)।
মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার (CSK)।

IPL 2020: শেষ দফার করোনা রিপোর্ট নেগেটিভ, অবশেষে মাঠে নেমে প্রস্তুতি শুরু ধোনিদের

  • আমিরশাহিতে পা দেওয়ার পর শুক্রবারই প্রথমবার অনুশীলেন নামে CSK।

আমিরশাহিতে পা দেওয়া যাবৎ একের পর এক খারাপ খবর উড়ে এসেছে চেন্নাই সুপার কিংস শিবির থেকে। অবশেষে সমর্থকদের খুশির খবর উপহার দিল সিএসকে। আইপিএলের জন্য দুবাই পৌঁছনোর পর অবশেষে মাঠে নেমে প্রস্তুতি শুরু করলেন মহেন্দ্র সিং ধোনিরা।

গত সপ্তাহেই চেন্নাইয়ের ১৩ জন সদস্য করোনা আক্রান্ত হন। আক্রান্ত ১৩ জনকে ১৪ দিনের কোয়ারান্টাইনের মেয়াদ পূর্ণ করতে হবে। বাকিদের অতিরিক্তি দু'দফার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ। বৃহস্পতিবার আক্রান্ত ১৩ জন বাদে চেন্নাইয়ের বাকি সবার করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। তাই শুক্রবার থেকেই মাঠে নেমে অনুশীলন শুরু করেন ধোনিরা।

বাকি সব দল বেশ কিছুদিন হল প্রস্তুতি শুরু করে দিয়েছে আইপিএলের জন্য। আমিরশাহি পৌঁছনোর পর চেন্নাই ব্যাট-বল হাতে মাঠে নামে এই প্রথমবার।

দুই করোনা আক্রান্ত ক্রিকেটার দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড় কোয়ারান্টাইনের মেয়াদ শেষ হলে তার পরেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন। যদিও তার আগে দু'টি করোনা টেস্টে নেগেটিভ হতে হবে তাঁদের।

আমিরশাহিতে প্রথমবার মাঠে নেমে প্র্যাকটিস করার দিনেই অবশ্য বড়সড় ধাক্কা হজম করতে হয়েছে সুপার কিংসকে। সুরেশ রায়নার পর দলের আরও এক তারকা ক্রিকেটার হরভজন সিং আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

বন্ধ করুন