বাড়ি > ময়দান > IPL 2020: ধোনির জন্যই UAE রওনা হওয়ার আগে চেন্নাইয়ে ৬ দিনের প্রস্তুতি শিবির CSK-র
চেন্নাইয়ের নেটে মহেন্দ্র সিং ধোনি। ছবি- পিটিআই।
চেন্নাইয়ের নেটে মহেন্দ্র সিং ধোনি। ছবি- পিটিআই।

IPL 2020: ধোনির জন্যই UAE রওনা হওয়ার আগে চেন্নাইয়ে ৬ দিনের প্রস্তুতি শিবির CSK-র

  • ১৫ অগস্ট ক্যাম্পে যোগ দেওয়ার কথা মাহির।

লকডাউনের আগে প্রথম দফায় চেন্নাইয়ের নেটে আইপিএলের জন্য প্রস্তুিত শুরু করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। দীর্ঘ লকডাউন পর্বে রাঁচিতে নিজের ফার্মহাউসে পরিবারের সঙ্গে সময় কাটালেও সাম্প্রতি জেএসসিএ ইন্টারন্যাশনাল ক্রিকেট কমপ্লেক্সের ইনডোরে ব্যাটিং স্কিল ঝালিয়ে নিয়েছেন মাহি। তবে আইপিএল খেলতে আমিরশাহি উড়ে যাওয়ার আগে আরেক দফা প্রস্তুতি সেরে রাখতে চান ধোনি।

সেকারণেই চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজিকে চিপকে এক সপ্তাহের প্রস্তুতি শিবির আয়োজন করার অনুরোধ জানান ধোনি। সূত্রের খবর, ফ্র্যাঞ্চাইজির তরফে ধোনির প্রস্তাব মতোই ৬ দিনের ট্রেনিং ক্যাম্পের আয়োজন করা হয়েছে চেন্নাইয়ে।

বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজির তত্ত্বাবধানে অনুষ্ঠিত হবে এই প্রস্তুতি শিবির। ধোনির শিবিরে যোগ দেওয়ার কথা ১৫ অগস্ট। সিএসকের পক্ষ থেকে চার্টার্ড বিমানে ক্রিকেটারদের বিভিন্ন শহর থেকে উড়িয়ে এনে চেন্নাইয়ে একজোট করার কথা। এমনিতে ১৯ অগস্ট ক্রিকেটারদের চেন্নাইয়ে একত্রিত করে তার পর আমিরশাহি রওনা হওয়ার কথা ছিল সিএসকের। পরিবর্তিত পরিস্থিতিতে ক্রিকেটাররা আগেই চেন্নাইয়ের ক্যাম্পে যোগ দিতে পারেন।

শোনা যাচ্ছে ধোনি ছাড়াও এই ক্যাম্পে অংশ নেবেন হরভজন সিং, সুরেশ রায়না, আম্বাতি রায়াড়ু, পীযূষ চাওলারা। সরকারি তরফে এই ক্যাম্পের জন্য অনুমতি পেয়েছে সিএসকে। যদিও শিবিরে যোগ দেওয়ার আগে বাধ্যতামূলক করোনা টেস্টে নেগেটিভ হতে হবে ক্রিকেটারদের। শিবির চলাকালীনও ক্রিকেটারদের দু'দফায় করোনা টেস্ট হওয়ার কথা। 

৬ দিনের এই শিবির চলাকালীন ক্রিকেটারদের বায়ো-সিকিওর বাবলের মধ্যে থাকতে হবে। টিম হোটেল থেকে চিপক ছাড়া আর কোথাও যেতে পারবেন না ক্রিকেটাররা। শিবিরের শেষে ২১ অগস্ট চেন্নাই সুপার কিংসের আমিরশাহি রওনা হওয়ার কথা।

বন্ধ করুন