বাড়ি > ময়দান > IPL 2020: ধোনির সঙ্গে আমিরশাহি যাওয়া হচ্ছে না সাক্ষীর, সূত্রের খবর
রায়না, ধোনি ও হরভজন। ছবি- পিটিআই।
রায়না, ধোনি ও হরভজন। ছবি- পিটিআই।

IPL 2020: ধোনির সঙ্গে আমিরশাহি যাওয়া হচ্ছে না সাক্ষীর, সূত্রের খবর

  • বুর্জ খলিফার কাছে একটি ফাইভ স্টার হোটেল বুক করা হয়েছে চেন্নাই সুপার কিংসের জন্য। 

নিয়মে বাধা নেই। তবে আপাতত জটিলতা বাড়াতে চায় না চেন্নাই সুপার কিংস। আইপিএল সংক্রান্ত যে নির্দেশিকা ফ্র্যাঞ্চাইজিগুলির কাছে পাঠিয়েছে বিসিসিআই, তাতে ক্রিকেটারদের পরিবারের লোকজনকে আমিরশাহি উড়িয়ে নিয়ে যাওয়ায় বাধা নেই। তবে জৈব-নিরাপত্তার বেষ্টনীতে থাকতে হবে তাঁদেরও। 

একসঙ্গে আমিরশাহি উড়ে যাওয়ার অনুমতি দেওয়া হলেও ট্রেনিং ও ম্যাচের সময় ক্রিকেটারদের কাছাকাছি থাকতে পারবেন না তাঁদের স্ত্রী বা পরিবারের অন্যান্য সদস্যরা। তেমনটাই নির্দেশ ভারতীয় বোর্ডের।

বিসিসআই অনুমতি দিলেও চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা পরিবারের সদস্যদের আমিরশাহি উড়য়ে নিয়ে যাচ্ছে না বলেই খবর। সিএসকের এক ঘনিষ্ঠ সূত্র টাইমস অফ ইন্ডিয়াকে জানিয়েছেন যে, অন্তত শুরুতে ক্রিকেটারদের স্ত্রী'রা দলের সঙ্গে আমিরশাহি যাচ্ছেন না। 

তাই যদি হয়, তবে ধোনির সঙ্গে আমিরশাহি যাওয়া হবে না সাক্ষীর। অতীতে চেন্নাই সুপার কিংসের সঙ্গে সাক্ষী ও জিভাকে সারাক্ষণই ঘুরে বেড়াতে দেখা গিয়েছে।

১৯ অগস্ট ক্রিকেটারদের একত্রিত করার চেষ্টা করছে চেন্নাই সুপার কিংস। তার পর আমিরশাহির উদ্দেশ্যে রওনা দেবে তারা। যেহেতু বাণিজ্যিক উড়ান বন্ধ রয়েছে, তাই চার্টার্ড বিমানেই দুবাই উড়ে যাবে সিএসকে। 

দুবাইয়ে বুর্জ খলিফার কাছে একটি ফাইফ স্টার হোটেলের দু-তিন তলা জুড়ে চেন্নাইয়ের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা থাকবেন। এই ফ্লোরগুলির জন্য বাকি হোটেলের থেকে আলাদা এয়ার কন্ডিশনের ব্যবস্থা থাকছে।

বন্ধ করুন