বাংলা নিউজ > ময়দান > IPL 2020: মুম্বইয়ের বিরুদ্ধে বিপর্যয়ের রাতে একাধিক লজ্জার রেকর্ড সিএসকে-র
চলতি আইপিএল মরশুমে গভীর অন্ধকারে তলিয়ে যাচ্ছে ধোনির নেতৃত্বাধীন সিএসকে।
চলতি আইপিএল মরশুমে গভীর অন্ধকারে তলিয়ে যাচ্ছে ধোনির নেতৃত্বাধীন সিএসকে।

IPL 2020: মুম্বইয়ের বিরুদ্ধে বিপর্যয়ের রাতে একাধিক লজ্জার রেকর্ড সিএসকে-র

  • টুর্নামেন্ট যত এগোচ্ছে ততই গভীর অন্ধকারে তলিয়ে যাচ্ছে ধোনির নেতৃত্বাধীন সিএসকে।

শুভব্রত মুখার্জি

আইপিএল ১৩ তে যত দিন যাচ্ছে অর্থাৎ টুর্নামেন্ট যত এগোচ্ছে ততই গভীর অন্ধকারে তলিয়ে যাচ্ছে ধোনির নেতৃত্বাধীন সিএসকে। একের পর এক ম্যাচে তারা পর পর লজ্জার রেকর্ড গড়ে চলেছে। পারফরম্যান্সের কোনও উন্নতির লক্ষণ নেই। ব্যাটিং হোক বা বোলিং, সবেতেই ধরাশায়ী অবস্থা ধোনিদের। ব্যাট হাতে তথৈবচ অবস্থা ক্যাপ্টেন কুল-এরও।

মুম্বই ইন্ডিয়ান্স দলের বিরুদ্ধে আজকের ম্যাচে সব বিভাগেই চূড়ান্ত ব্যর্থ ধোনিরা‌। ব্যাট হাতে স্যাম কুরান (৫২) ছাড়া তো বাকিদের ব্যাট হাতে ২২ গজে দেখে বোঝার উপায় ছিল না যে তারা পাড়ার ক্রিকেট খেলছেন না আইপিএল। ফলস্বরূপ কষ্ট করে মাত্র ১১৪ রান বোর্ডে তুলতে সমর্থ হয় ধোনিরা। যা তাড়া করতে গিয়ে কোন উইকেট না হারিয়ে অনায়াসে তুলে ফেলল মুম্বই। 

ইশান কিষান এবং ডি ককের ওপেনিং জুটিতে এই রান উঠল অতি সহজে। ১০ উইকেটে হেরে ধোনিবাহিনী গড়লএকাধিক লজ্জার রেকর্ড। স্বয়ং ধোনি পর্যন্ত বলতে বাধ্য হলেন, ১০ উইকেটে বা ৮ উইকেটে হারাটা নয়, যে পদ্ধতিতে আমরা হারছি তা অত্যন্ত দুঃখজনক। আসুন একনজরে চোখ বুলিয়ে নেয়া যাক কী কী লজ্জার রেকর্ড গতকালের ম্যাচে গড়েছেন সিএসকে ক্রিকেটাররা।

১) আইপিএল ইতিহাসে অন্যতম সফল দল চেন্নাই ১৩ বছরে প্রথম বার ১০ উইকেটে হারের সম্মুখীন হল।

২) চেন্নাইয়ের আইপিএলের ইতিহাসে উইকেটের নিরিখে এই হার প্রথম স্থানে থাকবে। রানের নিরিখে এর আগে সিএসকে-র জঘন্যতম হার ছিল ২০১৩ সালে মুম্বই ইন্ডিয়ান্স দলের বিরুদ্ধে। সেবার ৬০ রানে হেরেছিল ধোনিবাহিনী।

বন্ধ করুন