বাড়ি > ময়দান > IPL 2020: আমিরশাহি পৌঁছে নতুন বোলিং কোচের নাম ঘোষণা করল দিল্লি ক্যাপিটালস
রায়ান হ্যারিস। ছবি- গেটি ইমেজেস।
রায়ান হ্যারিস। ছবি- গেটি ইমেজেস।

IPL 2020: আমিরশাহি পৌঁছে নতুন বোলিং কোচের নাম ঘোষণা করল দিল্লি ক্যাপিটালস

  • দায়িত্ব তুলে দেওয়া হল প্রাক্তন অজি পেসারের হাতে।

আইপিএলের নতুন মরশুম শুরুর আগে কোচিং স্টাফের দলে নতুন সংযোজন করল দিল্লি ক্যাপিটালস। হেড কোচ রিকি পন্টিংয়ের সাপোর্ট স্টাফের সংসারে যোগ দিতে আসছেন এক প্রাক্তন অজি পেসার।

আইপিএল খেলতে আমিরশাহি পৌঁছনোর পর দিল্লি ক্যাপিটালস জানিয়ে দিল, আসন্ন মরশুমে রায়ান হ্যারিসকে দেখা যাবে তাদের বোলিং কোচের ভূমিকায়।

বোলিং কোচ হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে কাজ করা অবশ্য এই প্রথম নয় হ্যারিসের। এর আগেও তিনি একই দায়িত্ব পালন করেছেন কিংস ইলেভেন পঞ্জাবে। গত দু'টি মরশুমে দিল্লির বোলিং কোচ ছিলেন জেমস হোপস। তিনি এবার ব্যক্তিগত কারণে দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। সেকারণেই হ্যারিসের হাতে দায়িত্ব তুলে দেয় ক্যাপিটালস।

নতুন দায়িত্ব হাতে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন হ্যারিস। বিজ্ঞপ্তিতে তিনি জানান, ‘আইপিএলে ফিরে আসতে পেরে যারপরনাই উচ্ছ্বসিত। ফ্র্যাঞ্চাইজির আইপিএল খেতাব জয়ের স্বপ্ন পূরণে অবদান রাখতে পারার এটা আমার কাছে এতটা বড় সুযোগ। দিল্লি ক্যাপিটালসের বোলিং লাইনআপ রীতিমতো আকর্ষণীয়। ওদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি।’

হ্যারিস অস্ট্রেলিয়ার হয়ে ২৭টি টেস্ট, ২১টি ওয়ান ডে ও ৩টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। টেস্টে ১১৩টি, একদিনের ক্রিকেটে ৪৪টি ও আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ৪টি উইকেট নিয়েছেন তিনি।

বন্ধ করুন