বাড়ি > ময়দান > IPL 2020: দুবাই পৌঁছেই কোয়ারান্টাইনে দিল্লি কোচ রিকি পন্টিং
রিকি পন্টিং। ছবি- টুইটার।
রিকি পন্টিং। ছবি- টুইটার।

IPL 2020: দুবাই পৌঁছেই কোয়ারান্টাইনে দিল্লি কোচ রিকি পন্টিং

  • হেড কোচকে ছাড়াই আইপিএলের প্রস্তুতি শুরু করে দেবে দিল্লি ক্যাপিটালস।

আইপিএলের জন্য দলের সঙ্গে যোগ দিতে দুবাই পৌঁছে গেলেন দিল্লি ক্যাপিটালসের হেড কোচ রিকি পন্টিং। টিম হোটেলে ঢুকে পড়লেও পন্টিং দলের সঙ্গে যোগ দিলেন, এমনটা বলা যাচ্ছে না। কারণ, তাঁকে আপাতত ৬ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে। এই ৬ দিন তিনি হোটেলের রুমের বাইরেও বেরোতে পারবেন না।

যদিও দিল্লি ক্যাপিটালস এখনও অনুশীলন শুরু করেনি। দিল্লি গত উইকএন্ডে আমিরশাহি পৌঁছনোয় তাদের ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইন এখনও শেষ হয়নি। শুক্রবার থেকে তাদের অনুশীলন শুরু করার কথা। যদিও কোচকে তখনও থাকতে হবে কোয়ারান্টাইনে। অর্থাৎ, পন্টিংকে ছাড়াই দিল্লি ক্যাপিটালস আইপিএলের জন্য তাদের প্রস্তুতি শুরু করে দেবে।

আপাতত প্রথম দফায় আমিরশাহিতে পা দেওয়া রাজস্থান রয়্যালস ও কিংস ইলেভেন পঞ্জাব কোয়ারান্টাইন পর্ব শেষ করে বুধবারই ট্রেনিং শুরু করেছে। বৃহস্পতিবার মাঠে নামার কথা আরসিবির।

দিল্লি ক্যাপিটালস সোশ্যাল মিডিয়ায় পন্টিংয়ের অস্ট্রেলিয়া ছাড়ার ও দুবাইয়ে পৌঁছনোর খবর অনুরাগীদের জানিয়েছে। বুধবার একটি টুইটে দিল্লি লেখে, ‘রিকি পন্টিং আমিরশাহি আসছেন। দুবাইয়ে আপনাকে দেখতে পাওয়ার জন্য তর সইছে না কোচ।’

পরে বৃহস্পতিবার আরও একটি টুইটে দিল্লি পন্টিংয়ের ছবি পোস্ট করে লেখে, ‘কোচ চেক-ইন করলেন। দুবাইয়ে আপনাকে স্বাগত পন্টিং।’

হোটেলের রুমে ঢুকে পন্টিং বাইরের দৃশ্য টুইটারে পোস্ট করে লেখে, ‘আগামী ৬ দিন এটাই আমাকে দেখতে হবে। সরকারিভাবে হোটেল কোয়ারান্টাইন শুরু হয়ে গিয়েছে।’

বন্ধ করুন