বাড়ি > ময়দান > IPL 2020: জেসন রয়ের পরিবর্তে অস্ট্রেলিয়ার বোলিং অল-রাউন্ডারকে দলে নিল দিল্লি
ড্যানিয়েল স্যামস। ছবি- টুইটার।
ড্যানিয়েল স্যামস। ছবি- টুইটার।

IPL 2020: জেসন রয়ের পরিবর্তে অস্ট্রেলিয়ার বোলিং অল-রাউন্ডারকে দলে নিল দিল্লি

  • আইপিএল চুক্তি হাতে পাওয়ার সময় পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে হাতেখড়ি হয়নি ২৭ বছর বয়সী তারকার।

আমিরশাহি পৌঁছেই আসন্ন আইপিএল মরশুমের জন্য নতুন বোলিং কোচের নাম ঘোষণা করে দিল্লি ক্যাপিটালস। এবার স্কোয়াডের নতুন সদস্যের নামও জানিয়ে দিল দিল্লি ফ্র্যাঞ্চাইজি।

ব্যক্তিগত কারণে এবার আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন দিল্লির ব্রিটিশ ওপেনার জেসন রয়। তাঁর পরিবর্তে অস্ট্রেলিয়ার আনক্যাপড বোলিং অল-রাউন্ডার ড্যানিয়েল স্যামসকে দলে নিল ক্যাপিটালস।

এখনও পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে হাতখড়ি না হলেও আইপিএলের আগে ২৭ বছর বয়সী তারকার জাতীয় দলে অভিষেক হয়ে যেতে পারে। কেননা, বিগ ব্যাশ লিগের পারফর্ম্যান্স দিয়ে স্যামস ঢুকে পড়েছেন অস্ট্রেলিয়া দলের আঙিনায়। আসন্ন ইংল্যান্ড সফরের জন্য অস্ট্রেলিয়ার সীমিত ওভারের স্কোয়াডে জায়গা পেয়েছেন তিনি।

আইপিএলের আঙিনায় ঢুকে পড়ার পর স্যামস বলেন, 'যে কোনও ক্রিকেটারের কাছে আইপিএল বিশাল মঞ্চ। অস্ট্রেলিয়ায় আমরা প্রতি বছর আইপিএল গুরুত্বসহকারে অনুসরণ করি। আমি ভাগ্যবান যে, এবছর আইপিএলের অংশ হতে পারব। আমাকে এমন সুযোগ দেওয়ার জন্য দিল্লি ক্যাপিটালসের ম্যানেজমেন্টকে ধন্যবাদ।'

ড্যানিয়েল স্যামস বাঁ-হাতি মিডিয়াম পেসার হলেও ব্যাট করেন ডান হাতে। এখনও পর্যন্ত ৩৭টি টি-২০ খেলেছেন তিনি। উইকেট নিয়েছেন ৫২টি। রান করেছেন সাকুল্যে ২৩১। বিগ ব্যাশ লিগে সিডনি থান্ডার্সের হয়ে মাঠে নামেন স্যামস।

ক'দিন আগেই প্রাক্তন অজি পেসার রায়ান হ্যারিসকে বোলিং কোচ করার কথা ঘোষণা করে দিল্লি ক্যাপিটালস।

বন্ধ করুন