বাড়ি > ময়দান > IPL 2020- KKR-এর তুরুপের তাস কে হবেন, বলে দিলেন গম্ভীর
গৌতম গম্ভীর (PTI)
গৌতম গম্ভীর (PTI)

IPL 2020- KKR-এর তুরুপের তাস কে হবেন, বলে দিলেন গম্ভীর

আইপিএল জয়ী অধিনায়ক ভরসা রাখলেন তাঁর প্রাক্তন সতীর্থের ওপর। 

আরব আমিরশাহিতে কেকেআরের তুরুপের তাস হতে চলেছেন সুনীল নারিন। তবে তাঁর জন্য পিচ থেকে একটু গ্রিপ পেতে হবে ওয়েস্ট ইন্ডিজের এই তারকা স্পিনারের। এমনটাই মনে করেন তাঁর প্রাক্তন আইপিএল জয়ী অধিনায়ক গৌতম গম্ভীর। 

গৌতম গম্ভীরের ওপর ইউএই-র মন্থর উইকেটে ভরসা রাখছেন গৌতি। তবে তাঁর মতে, বলটি পিচ করার পর একটু স্পিন ধরলে নারিন আরও ভয়ঙ্কর হবেন। এই মুহূর্তে নারিন যেরকম বলটি গ্রিপে লুকিয়ে রাখেন, সেটারও প্রশংসা করেন প্রাক্তন নাইট। তাঁর মতে, যত ব্যাটসম্যানের বুঝতে অসুবিধা হবে বলটি কোন দিকে যাচ্ছে, তত খেলতে অসুবিধা হবে। 

প্রসঙ্গত কেকেআর যখন গম্ভীরের নেতৃত্ব আইপিএল জিতেছে, তাতে বড় ভূমিকা নিয়েছেন সুনীল নারিন। একটি আইপিএল তো কার্যত তিনি নিজের হাতে জিতিয়েছিলেন যখন মিস্ট্রি স্পিনারকে সামলাতে হিমসিম খাচ্ছিল বিপক্ষরা। সময়ের সঙ্গে সঙ্গে সেই জাদু কিছুটা হলেও ফিকে হয়েছে। তবে এখনও নারিন যদি জোরে জায়গায় বল রাখতে পারেন, বিপক্ষ চাপে পড়বে বলে মনে করেন গৌতি। 

এই প্রসঙ্গে তিনি আরেক মিস্ট্রি স্পিনার রশিদ খানের কথা তুলে ধরেন। কীভাবে আফগানিস্তানের অধিনায়ক ফ্রাঞ্চাইসি ক্রিকেটে জোরে সঠিক জায়গায় বল করে সাফল্য পেয়েছেন, সেটা শিক্ষনীয় বলে  মনে করেন গম্ভীর। এই মুহূর্তে এই দুই ক্রিকেটার ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ব্যস্ত। শাহরুখ খানের ট্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে দারুন খেলছেন সুনীল নারিন। 

 

বন্ধ করুন