বাড়ি > ময়দান > IPL 2020: আইপিএল খেলতে মরিয়া রায়না হঠাৎ কেন সরে দাঁড়ালেন? হর্ষর টুইটে জল্পনা বাড়ল
চেন্নাই শিবিরে যোগ দেওয়ার পর খোশমেজাজে ছিলেন রায়না। ছবি- টুইটার।
চেন্নাই শিবিরে যোগ দেওয়ার পর খোশমেজাজে ছিলেন রায়না। ছবি- টুইটার।

IPL 2020: আইপিএল খেলতে মরিয়া রায়না হঠাৎ কেন সরে দাঁড়ালেন? হর্ষর টুইটে জল্পনা বাড়ল

  • সরে দাঁড়ানোর কারণ জানিয়ে বিজ্ঞপ্তি জারি করতে পারেন রায়না।

যেদিন চেন্নাই সুপার কিংসের ১৩ জন সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ আসে, ঠিক তার পরের দিনেই আমিরশাহি ছেড়ে ভারতে ফেরার সিদ্ধান্ত নেন সুরেশ রায়না। স্বাভাবিকভাবেই জল্পনা শুরু হয়ে যায় তারকা অল-রাউন্ডারের আইপিএল থেকে নাম তুলে নেওয়ার কারণ নিয়ে।

ফ্র্যাঞ্চাইজির তরফে জানানো হয়, রায়না ব্যক্তিগত কারণে সরে দাঁড়িয়েছেন। সুতরাং, রায়না নিজে কিছু না জানালে এর বাইরে তাঁর আইপিএল থেকে সরে দাঁড়ানোর কোনও নির্দিষ্ট কারণ খুঁজে পাওয়া কঠিন। আশা করা হচ্ছে, রায়না নিজে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে ছবিটা স্পষ্ট করে দিতে পারেন। তবে আপাতত জল্পনার আগুন ধিকি ধিকি করে জ্বলতেই থাকবে।

সেই জল্পনাটা কার্যত উসকে দিলেন ক্রিকেট ধারাভাষ্যকার হর্ষ ভোগলে। তিনি স্পষ্ট জানালেন যে, সম্প্রতি তাঁর সঙ্গে রায়নার কথা হয়েছে। তিনি বুঝেছিলেন, রায়না আইপিএল খেলতে অত্যন্ত মরিয়া ছিলেন।

টুইটারে রায়নার আইপিএলে না থাকার প্রতিক্রিয়ায় হর্ষ লেখেন, ‘ব্যক্তিগত কারণে আইপিএল থেকে সরে দাঁড়ানো রায়নার জন্য খারাপ লাগছে। সম্প্রতি ক্রিকবাজে ওর সঙ্গে কথা হয়। আমি জানি ও ভালো কিছু করে দেখানোর জন্য কতটা মরিয়া ছিল। চেন্নাইয়ের জন্য বড় ধাক্কা। খামতি মিটিয়ে ফেলার মতো রসদ ওদের রয়েছে। তবে রায়না ও চেন্নাই সুপার কিংস কার্যত অবিচ্ছদ্য।’

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে যে, যিনি মাঠে নামতে এতটা মরিয়া ছিলেন, হঠাৎ কী এমন ব্যক্তিগত কারণ দেখা দিল, যার জন্য আইপিএল থেকেই নিজেকে সরিয়ে নিলেন রায়না? উত্তর খুঁজছেন ক্রিকেটপ্রেমীরা।

বন্ধ করুন