বাড়ি > ময়দান > IPL 2020: জল্পনায় ইতি, আমিরশাহি পৌঁছে নিজের উপস্থিতি জানান দিলেন বিরাট কোহলি
বিরাট কোহলি। ছবি- টুইটার।
বিরাট কোহলি। ছবি- টুইটার।

IPL 2020: জল্পনায় ইতি, আমিরশাহি পৌঁছে নিজের উপস্থিতি জানান দিলেন বিরাট কোহলি

  • শুক্রবার আইপিএল খেলতে আমিরশাহি উড়ে যায় চেন্নাই সুপার কিংস, মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

বৃহস্পতিবার আইপিএলের জন্য প্রথম দফায় আমিরশাহি পৌঁছে গিয়েছে রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পঞ্জাব। শুক্রবার দ্বিতীয় দফায় আমিরশাহি পৌঁছয় চেন্নাই সুপার কিংস, মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

দেশ ছাড়ার সময় চেন্নাই শিবিরে মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না, রবীন্দ্র জাদেজাদের উপস্থিতি চোখে পড়েছে ক্রিকেটপ্রেমীদের। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে রোহিত শর্মাদেরও দেখা গিয়েছে আমিরশাহির বিমান ধরতে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দুবাই উড়ে যাওয়ার পথে বিমানেই এক দফা ফটো সেশন সেরে নেয়। গ্রুপ ছবিতে সকলকে দেখা গেলেও বিরাট কোহলিকে কোথাও চোখে পড়ছিল না।

স্বাভাবিকভাবেই আরসিবি সমর্থকদের মনে উৎকণ্ঠা জাগে যে, কোহলি কি তাহলে দলের সঙ্গে আমিরশাহি যাচ্ছেন না। অনুরাগীদের দুশ্চিন্তা দূর করলেন ভারত অধিনায়ক নিজেই। মরুশহরে পৌঁছে কোহলি নিজেই টুইট করেন, ‘হ্যালো দুবাই’। সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

বিরাটের সংক্ষিপ্ত টুইটেই বোঝা যায়, স্কোয়াডের বাকি ভারতীয় তারকাদের সঙ্গে তিনিও দুবাইয়ে পৌঁছে গিয়েছেন।

আপাতত আমিরশাহি পৌঁছে ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকতে হবে কোহলিদের। শুধু কোহলিদেরই নয়, ওদেশে পৌঁছনো সমস্ত ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও কর্মকর্তাদের প্রত্যেককেই কোয়ারান্টাইনে থাকতে হবে। কোয়ারান্টাইন পর্বে তিনবার করোনা টেস্টে নেগেটিভ হলে তার পর অনুশীলন শুরু করতে পারবেন ক্রিকেটাররা।

বন্ধ করুন