ক্রিকেটারদের সঙ্গে কেকেআর মালিক শাহরুখ খান। ছবি-টুইটার।
ক্রিকেটারদের সঙ্গে কেকেআর মালিক শাহরুখ খান। ছবি-টুইটার।

খামখেয়ালি IPL-কে মিস করছেন শাহরুখ, হতাশা প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়ায়

  • নির্ধারিত সময়ে আইপিএল শুরু হলে কোয়ালিফায়ারের সম্ভাব্য চারটি দল নিয়ে এই মুহূর্তে চলত বিস্তর আলোচনা।

করোনা ভাইরাস বাধা হয়ে না দাঁড়ালে আইপিএলের ভরা মরশুমে ক্রিকেটীয় উন্মাদনায় মেতে উঠত সারা দেশ। নির্ধারিত সময়ে আইপিএল শুরু হলে কোয়ালিফায়ারের সম্ভাব্য চারটি দল নিয়ে এই মুহূর্তে চলত বিস্তর আলোচনা। অঙ্ক কষা জারি থাকত সমর্থকদের। কোন ম্যাচের ফল কী হলে কোন দল শেষ চারে উঠে আসবে, এই নিয়ে চায়ের কাপে তুফান উঠত সন্দেহ নেই।

তবে করোনা মহামারি বিসিসিআইয়ের পরিকল্পনায় জল ঢেলে দেওয়ায় আপাতত আইপিএলের কথা ভাবাই সম্ভব নয়। এমনকি আদৌ টুর্নামেন্ট এবছর অনুষ্ঠিত হবে কিনা, তা নিয়েই রয়েছে প্রশ্নচিহ্ন।

ক্রিকেটপ্রেমীরা যেমন আইপিএলকে মিস করছেন, ঠিক তেমনই ক্রিকেটাররাও। একাধিক ভারতীয় ও বিদেশি ক্রিকেটারকে আইপিএল নিয়ে নিজেদের মতামত জানাতে দেখা যাচ্ছে। শুধুমাত্র ক্রিকেটার ও ক্রিকেটপ্রেমীরাই যে আইপিএলের জন্য মুখিয়ে রয়েছেন, এমনটা নয়। টিম মালিকরাও কতটা হতাশ আইপিএল স্থগিত হয়ে যাওয়ায়, সেটা বুঝিয়ে দিলেন শাহরুখ খান।

কেকেআর মালিক সোমবারই সোশ্যাল মিডিয়ায় জানান, তিনি আইপিএলের অনিশ্চিত ও খামখেয়ালি মেজাজের অভাব টের পাচ্ছেন।

রমেশ শ্রীবৎস আইপিএল নিয়ে একটি টুইট করেন, যার প্রত্যুত্তরে শাহরুখকে নিজের হতাশা ব্যক্ত করতে দেখা যায়। রমেশ লেখেন, 'করোনা ভাইরাসের জন্য সম্ভব হয়নি। নাহলে এতদিনে সিএসকে কোয়ালিফায়ারের যোগ্যতা অর্জন করে ফেলত। দিল্লি ক্যাপিটালস ছিটকে যেত। সানরাইজার্সকে যোগ্যতা অর্জনের বিষয়ে আত্মবিশ্বাসী দেখাত। রাজস্থান রয়্যালস সকলকে অবাক করে ভালো জায়গায় থাকত। কিংস ইলেভেন পঞ্জাব অপ্রত্যাশিতভাবে খারাপ জায়গায় থাকত। কেকেআর সবসময় সুবিধাজনক জায়গায় থাকত। মুম্বই ইন্ডিয়ান্স সব ম্যাচ জেতা শুরু করত, কারণ তাদের সব ম্যাচ জিততে হবে বলে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সব ম্যাচ হারতে শুরু করত, কারণ.. দীর্ঘশ্বাস।'

অতীতের উদাহরণ থেকে যুক্তি খুঁজে রমেশের করা এমন মজাদার টুইটের প্রত্যুত্তরে শাহরুখ লেখেন, 'ধুর, এই মুহূর্তে আমি অপ্রত্যাশিত ও খামখেয়ালি প্রকৃতির আইপিএলকে মিস করছি।'

বন্ধ করুন