বাংলা নিউজ > ময়দান > মাঠে দর্শক ছাড়া IPL সফল হতে পারে, T-20 বিশ্বকাপ নয়, ধারণা ম্যাক্সওয়েলের
অজি অল-রাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ছবি- টুইটার।
অজি অল-রাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ছবি- টুইটার।

মাঠে দর্শক ছাড়া IPL সফল হতে পারে, T-20 বিশ্বকাপ নয়, ধারণা ম্যাক্সওয়েলের

  • যদি একই সময়ে দু'টি টুর্নামেন্টের মধ্য থেকে একটিকে বেছে নিতে হয়, তবে IPL-এর দিকেই ভোট অজি অল-রাউন্ডারের।

দর্শকশূন্য স্টেডিয়ামে আইপিএল আয়োজন করা যেতে পারে। তবে দর্শক ছাড়া টি-২০ বিশ্বকাপের কথা ভাবাই যায় না। এমনটাই মত অজি অল-রাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের।

উদ্ভূত পরিস্থিতিতে আইপিএল ও টি-২০ বিশ্বকাপ, দু'টি টুর্নামেন্টই অনিশ্চয়তার মেঘে ঢাকা পড়ে রয়েছে। যদি একই সময়ে দু'টি টুর্নামেন্টে মধ্য থেকে একটিকে বেছে নিতে হয়, তবে ফাঁকা গ্যালারিতে আইপিএল আয়োজন করা যেতে পারে। দর্শক ছাড়া টি-২০ বিশ্বকাপ সফল হবে না বলেই ধারণা টি-২০ স্পেশালিস্ট অজি তারকার।

পরিবর্তিত সূচি অনুযায়ী ১৫ এপ্রিল থেকে আইপিএল শুরু হওয়ার কথা থাকলেও তা কার্যত অসম্ভব। সুতরাং হয় এবছরের মতো টুর্নামেন্ট বাতিল করতে হবে বিসিসিআইকে। নতুবা পিছিয়ে দিতে হবে।

অন্যদিকে, অক্টোবর-নভেম্বরে আইসিসি টি-২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা অস্ট্রেলিয়ার মাটিতে। করোনা ভাইরাসের জেরে এখনই নিশ্চিতভাবে বলা যাচ্ছে না যে, নির্ধারিত সূচি অনুযায়ী শুরু হবে টি-২০ বিশ্বকাপ। আইসিসি যদি শেষ পর্যন্ত বিশ্বকাপ পিছিয়ে দেয়, তবে অক্টোবর-নভেম্বরে ফাঁকা গ্যালারিতে আইপিএল আয়োজন করা যেতে পারে।

ম্যাক্সওয়েলের ইঙ্গিত ঠিক এই দিকেই। তিনি বলেন, 'এমন পরিস্থিতিতে দু'টি টুর্নামেন্টেই মাঠে দর্শক আনা মুশকিল হবে। আমার মনে হয় দর্শকশূন্য মাঠে আইপিএল খেলা যেতে পারে। মাঠে দর্শক ছাড়াও আইপিএল সফল হতে পারে। তবে দর্শক ছাড়া টি-২০ বিশ্বকাপ সফল হওয়া সম্ভব নয়।'

বন্ধ করুন