বাড়ি > ময়দান > IPL 2020: আইপিএলের আগে করোনা ভাইরাসকে বাউন্ডারির বাইরে ফেললেন করুণ নায়ার
করুণ নায়ার। ছবি- টুইটার।
করুণ নায়ার। ছবি- টুইটার।

IPL 2020: আইপিএলের আগে করোনা ভাইরাসকে বাউন্ডারির বাইরে ফেললেন করুণ নায়ার

  • সুস্থ হয়ে ওঠায় কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে আমিরশাহি উড়ে যাওয়া আটকাবে না টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যানের।

কিছুদিনের মধ্যেই আইপিএল খেলতে দলবল নিয়ে আমিরশাহি উড়ে যাবে ফ্র্যাঞ্চাইজিগুলি। ঠিক তার আগে করোনা ভাইরাস হানা দিয়েছিল কিংস ইলেভেন পঞ্জাব শিবিরে। দলের নির্ভরযোগ্য তারকা করুণ নায়ার করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে তিনি সুস্থ হয়ে উঠেছেন বলে খবর।

ESPNCricinfo-য় প্রকাশিত খবর অনুযায়ী নায়ারের গত ৮ অগস্টের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর দু'সপ্তাহেরও বেশি সময় আইসোলেশনে ছিলেন নায়ার।

আগামী ২০ অগস্ট আইপিএলের জন্য কিংস ইলেভেন পঞ্জাবের আমিরশাহি রওনা দেওয়ার কথা। নির্ধারিত সময়ের আগেই নায়ার সুস্থ হয়ে ওঠায় তাঁর দলের সঙ্গে যোগ দেওয়া আটকাবে না। যদিও দ্বিতীয় ভারতীয় হিসেবে টেস্টে ত্রিশতরানকারী নায়ারের পুনরায় করোনা টেস্ট করা হবে। রেজাল্ট নেগেটিভ এলে তবেই আমিরশাহির বিমানে চড়ে বসতে পারবেন তিনি।

আসন্ন আইপএল মরশুমের সঙ্গে জড়িত দ্বিতীয় ব্যক্তি হিসেবে নায়ারের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। নায়ার ছাড়া করোনা সংক্রামিত হন রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক। ভারতের প্রথম সারির ক্রিকেটারদের মধ্যে করুণ নায়ারই প্রথম করোনা আক্রান্ত হন।

আপাতত কিংস ইলেভেন পঞ্জাব চাটার্ড বিমানে নায়ারদের বেঙ্গালুরু থেকে দিল্লি উড়িয়ে নিয়ে যাবে বলে জানা গিয়েছে। পরে সেখান থেকে দুবাইয়ের উদ্দেশ্য রওনা দেবে তারা।

বন্ধ করুন