বাড়ি > ময়দান > IPL 2020: জন্টি রোডসকে ফিল্ডিং শেখাচ্ছেন মায়াঙ্ক আগরওয়াল! দেখুন এমন উলট পুরাণের ভিডিও
কিংস ইলেভেন পঞ্জাবের ফিটনেট সেশন। ছবি- টুইটার (KXIP)।
কিংস ইলেভেন পঞ্জাবের ফিটনেট সেশন। ছবি- টুইটার (KXIP)।

IPL 2020: জন্টি রোডসকে ফিল্ডিং শেখাচ্ছেন মায়াঙ্ক আগরওয়াল! দেখুন এমন উলট পুরাণের ভিডিও

  • বিশ্বের সর্বকালের সেরা ফিল্ডার এখন কিংস ইলেভেন পঞ্জাবের ফিল্ডিং কোচ।

কিংবদন্তি জন্টি রোডসকে ফিল্ডিং শেখাচ্ছেন মায়াঙ্ক আগরওয়াল! এক্কেবারে ভুল তথ্য নয়। ঠিক এমনটাই ঘটেছে কিংস ইলেভেন পঞ্জাবের প্র্যাকটিস সেশনে।

কিংবদন্তি প্রোটিয়া তারকাকে প্রশ্নাতীতভাবে বিশ্বের সর্বকালের সেরা ফিল্ডার হিসেবে বিবেচনা করা হয়। জন্টি এই মুহূর্তে কিংস ইলেভেন পঞ্জাবের ফিল্ডিং কোচের ভূমিকা পালন করছেন। স্বাভাবিকভাবেই পঞ্জাব তারকা মায়াঙ্ক আগরওয়ালকে ফিল্ডিংয়ের তালিম দেওয়ার কথা জন্টির। সেই দায়িত্ব তিনি যথাযথভাবে পালন করে চলেছেন। তবে এর মাঝেও উলট পুরাণ চোখে পড়ল ফিল্ডিং সেশনের শেষে।

জন্টি শুধু ক্রিকেটারদের ফিল্ডার হিসেবে পরিণত করে তোলেন এমনটা নয়, বরং নিজেও ঝালিয়ে নেন ফিল্ডিং স্কিল। কোচকে তাঁর অস্ত্রে শান দিতে সাহায্য করেন মায়াঙ্ক।

কিংস ইলেভেন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে, যেখানে দেখা যায় আগরওয়াল ক্যাচিং প্র্যাকটিস করাচ্ছেন জন্টিকে। সেই সঙ্গে তিনি ভোকাল টনিকে উদ্দীপ্তও করছেন কোচকে।

মায়াঙ্ককে বলতে শোনা যায়, ‘কাম অন ইয়ংস্টার, তুমি এর থেকেও ভালো ফিল্ডিং করতে পারো। কাম অন জন্টি, পা, পায়ের নড়াচড়া আরও সাবলিল হবে।’

ভিডিওটির ক্যাপশনে কিংস ইলেভেন পঞ্জাব রীতিমতো বিস্ময়ের সুরে লেখে, 'ঠিক দেখছি তো, মায়াঙ্ক আগরওয়াল কি জন্টি রোডসকে কোচিং করাচ্ছেন?'

বন্ধ করুন