বাড়ি > ময়দান > IPL 2020: চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্য করোনা আক্রান্ত, ফের কোয়ারান্টাইনে ধোনিরা
চেন্নাই সুপার কিংসের লোগো।
চেন্নাই সুপার কিংসের লোগো।

IPL 2020: চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্য করোনা আক্রান্ত, ফের কোয়ারান্টাইনে ধোনিরা

  • শুক্রবারই অনুশীলন শুরুর কথা ছিল CSK-র।

শুরুর আগেই ধাক্কা আইপিএলে। কঠোর নিয়ম মেনে ফ্র্যাঞ্চাইজিরা আমিরশাহি রওনা হলেও দূরে সরিয়ে রাখা গেল না করোনা সংক্রমণ। ক্রিকেটাররা ওদেশে পৌঁছে কোয়ারান্টাইনে থাকলেও চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্যের শরীরে ধরা পড়ল করোনা ভাইরাস। ফলে গোটা দলকে পুনরায় কোয়ারান্টাইনে চলে যেতে হয়।

সূত্র মারফৎ চেন্নাই শিবিরে করোনা পজিটিভের খবর যথাযথ বলে জানা গেলেও এখনও করোনা আক্রান্তদের নাম জানা যায়নি। তবে এটা নিশ্চিত, করোনা পজিটিভ সদস্য দুবাইয়ে দলের সঙ্গেই রয়েছেন। যে কারণে চেন্নাইয়ের কোয়ারান্টাইনের মেয়াদ ১ সেপ্টেম্বর পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে বলে খবর।

উল্লেখ্য, প্রাথমিকভাবে ৬ দিনের কোয়ারান্টাইনের মেয়াদ ইতিমধ্যেই শেষ করেছিল সিএসকে। শুক্রবারই তাদের অনুশীলন শুরু করার কথা ছিল। আমিরশাহি পৌঁছে ৬ দিনের মধ্যে তিনবার সকলের করোনা টেস্ট করার কথা। উদ্ভূত পরিস্থিতিতে শুক্রবারই চেন্নাইয়ের ক্রিকেটার, সাপোর্ট স্টাফ এবং কর্মকর্তাদের প্রত্যেকের চতুর্থ দফায় করোনা টেস্ট করা হবে।

চেন্নাইয়ের একজন ভারতীয় পেসার করোনা আক্রান্ত বলে শোনা যাচ্ছে, যিনি জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। এছাড়া ম্যানেজমেন্টের সদস্য এবং সোস্যাল মিডিয়া টিমের সদস্য করোনা সংক্রামিত বলে খবর। করোনা আক্রান্তের সংখ্যা নিয়ে নিশ্চিত কিছু জানা যায়নি। তবে ১০ থেক ১২ জন করোনা পজিটিভ বলে আশঙ্কা করা হচ্ছে।

সিএসকের ঘনিষ্ঠ সূত্র থেকে সংবাদ সংস্থা পিটিআই জানতে পেরেছে যে, দলের এক ডানহাতি মিডিয়াম পেসার, যিনি সম্প্রতি টিম ইন্ডিয়ার হয়ে সীমিত ওভারের ক্রিকেটে প্রতিনিধিত্ব করেছেন, তাঁর করোনা রিপোর্ট পজিটিভ। একজন সিনিয়র কর্তা ও তাঁর স্ত্রী এবং সোশ্যাল মিডিয়া টিমের অন্তত ২ জন সদস্যের শরীরেও করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গিয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রের খবর।

বন্ধ করুন