মহেন্দ্র সিং ধোনি  (PTI)
মহেন্দ্র সিং ধোনি (PTI)

IPL 2020- ফিরেই ছক্কা, CSK নেটে স্বমহিমায় মহেন্দ্র সিং ধোনি

প্রথম দিনের প্র্যাকটিসেই ধোনি ধামাকা।

শেষ ম্যাচ খেলেছন গত বছর। এখনও বিশ্বকাপ সেমিফাইনালে রান আউট হয়ে ফেরা ধোনির ছবি দুঃস্বপ্নের মতো তাড়া করে ভারতীয় ক্রিকেট ফ্যানদের। তারপর থেকে আর মাঠে ফেরেননি। একবার শুধু দেখা গিয়েছিল ঝাড়খণ্ডের প্র্যাকটিসে। আইপিএল বিশ্বের এখনও অন্যতম বড় নাম মহেন্দ্র সিং ধোনি কিন্তু প্রথম দিন থেকেই চেন্নাই সুপার কিংসের প্র্যাকটিসে হাজির।


অনুশীলনে মাহি
অনুশীলনে মাহি (PTI)

গতবার একটুর জন্য চির প্রতিদ্বন্দ্বী মুম্বই ইন্ডিয়ানসের কাছে হেরে হাতছাড়া হয়েছে সেরার তাজ। এবার তাই আর ঝুঁকি নিতে চান না ধোনি। প্রথম দিনেই নেটে সিএসকে-র নতুন রিক্রুট সাই কিশোরের বলে স্টেপ আউট করে ছক্কা মেরে দেখালেন যে আগের সব শক্তিই অটুট। চিপকে এই প্র্যাকটিস দেখতে হাজির হয়েছিলেন হাজার খানেক ধোনি ভক্ত। এর আগে এয়ারপোর্টেও মিলেছিল উষ্ণ অভর্থ্যনা।

তবে কেবল সিএসকে ফ্যান নয়, দেশ ও বিদেশের সমস্ত ক্রিকেট ফ্যান মহেন্দ্র সিং ধোনিকে আইপিএলে দেখার জন্য অধীর আগ্রহে বসে আছেন। এবছরের শেষে অস্ট্রেলিয়ায় টি২০ বিশ্বকাপ। কোচ রবি শাস্ত্রী ইঙ্গিত দিয়েই রেখেছেন আইপিএলে ভালো খেললে ডাউন আন্ডারের টিকিট পাওয়ার দাবিদার হবেন মাহি। ক্যাপ্টেন কুলকে মেই ইন ব্লু-র হয়ে বিশ্বের আঙিনায় দেখার ইচ্ছা কি পূর্ণ হবে? আগামী দুই মাসে মিলবে উত্তর।



বন্ধ করুন