বাড়ি > ময়দান > IPL 2020: আইপিএল খেলতে আমিরশাহি উড়ে যাওয়ার আগে নেটে ফিরলেন ধোনি
মহেন্দ্র সিং ধোনি। ছবি- পিটিআই। (PTI)
মহেন্দ্র সিং ধোনি। ছবি- পিটিআই। (PTI)

IPL 2020: আইপিএল খেলতে আমিরশাহি উড়ে যাওয়ার আগে নেটে ফিরলেন ধোনি

  • UAE রওনা হওয়ার আগে ২০ অগস্ট ক্রিকেটারদের একত্রিত করতে চলেছে CSK।

আইপিএলের প্রস্তুতি শুরু করে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। দীর্ঘদিন পর আবার ব্যাট হাতে নিয়েছেন ক্যাপ্টেন কুল। এমনটাই জানা গিয়েছে ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট সংস্থার তরফে।

লকডাউনের আগে চেন্নাইয়ের নেটে প্র্যাকটিস শুরু করেছিলেন ধোনি। তবে আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাওয়ায় এবং দেশজুড়ে লকডাউন জারি হওয়ায় রাঁচি ফিরে আসেন মাহি। 

গোটা লকাডাউন পর্বে ধোনি নিজের ফার্মহাউসে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। সেখানে ফিটনেস ট্রেনিং করেছেন বলে শোনা গেলেও কখও তেমন কোনও ছবি সামনে আসেনি। বরং মাহিকে ফার্মহাউসের জমিতে চাষ করতে দেখা গিয়েছে। যদিও লকডাউনের শেষের দিকে ছিপছিপে চেহারার ধোনিকে দেখে বোঝা যায় যে, তিনি মাঠে নামার জন্য নিজেকে শারীরিকভাবে তৈরি রেখেছেন।

ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থার এক কর্তা ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন যে, ধোনি জেএসসিএ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের ইন্ডোরে সপ্তাহ দু'য়েক হল উইকএন্ডে প্র্যাকটিস করেছেন। করোনা মহামারির জন্য খুব বেশি নেট বোলার পাওয়া মুশকিল ছিল। তাই বোলিং মেসিনের বিরুদ্ধেই নিজের ব্যাটিং স্কিল ঝালিয়ে নিয়েছেন মাহি।

সিএসকে আমিরশাহী উড়ে যাওয়ার আগে ২০ অগস্ট চেন্নাইয়ে ক্রিকেটারদের মিলিত হওয়ার নির্দেশ দিয়েছে বলে শোনা যাচ্ছে। সুতরাং, হাতে এখনও সপ্তাহ দু'য়েক সময় রয়েছে ধোনির। সেই ফাঁকে রাঁচিতেই প্রাথমিক প্রস্তুতি সেরে রাখতে চাইছেন তিনি।

বন্ধ করুন