বাড়ি > ময়দান > IPL 2020: করোনা রিপোর্ট হাতে পেলন ধোনি, UAE রওনা হওয়ার আগে ফের টেস্ট করাবেন মাহি
ধার কমেনি তো অস্ত্রের? যাচাই করছেন ধোনি। ছবি- টুইটার।
ধার কমেনি তো অস্ত্রের? যাচাই করছেন ধোনি। ছবি- টুইটার।

IPL 2020: করোনা রিপোর্ট হাতে পেলন ধোনি, UAE রওনা হওয়ার আগে ফের টেস্ট করাবেন মাহি

  • বুধবার রাঁচির ফার্মহাউস থেকে করোনা পরীক্ষার জন্য ধোনির নমুনা সংগ্রহ করা হয়।

স্বস্তির নিঃশ্বাস চেন্নাই সুপার কিংসের। স্বস্তিতে ধোনি অনুরাগীরা। গত বুধবার রাঁচির ফার্মহাউস থেকে ধোনির করোনা টেস্টের নমুনা সংগ্রহ করার পর থেকে উৎকণ্ঠায় ছিল চেন্নাই শিবির। লকডাউন পর্বের প্রায় পুরো সময়টা পরিবারের সঙ্গে একান্তেই কাটিয়েছেন মাহি। তা সত্ত্বেও রিপোর্ট হাতে না আসা পর্যন্ত সংশয় একটা ছিলই।

অবশেষে কেটে গেল সিএসকের যাবতীয় আশঙ্কা। ধোনির করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ। সুতরাং, চেন্নাইয়ের প্রস্তুতি শিবিরে যোগ দিতে কোনও বাধা নেই মাহির। যদিও আমিরশাহি রওনা হওয়ার আগে আর এক দফা করোনা টেস্ট করা হবে ধোনির।

আমিরশাহি উড়ে যাওয়ার আগে মূলত ধোনির অনুরোধেই চেন্নাই সুপার কিংস চিপকে ৬ দিনের প্রস্তুতি শিবিরের আয়োজন করেছে। বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজির তত্ত্বাবধানে এই ট্রেনিং ক্যাম্পে যোগ দেওয়ার কথা হরভজন সিং, সুরেশ রায়না, পীযূষ চাওলাদেরও।

চেন্নাইয়ের বাকি সব ভারতীয় তারকারা এই ক্যাম্পে নিজেদের ফিটনেস যাচাই করে নেবেন। তবে ব্যক্তিগত কারণে রবীন্দ্র জাদেজা উপস্থিত থাকতে পারবেন না শিবিরে। প্রস্তুতি শিবিরের শেষে ২১ অগস্ট আমিরশাহি উড়ে যাওয়ার কথা সিএসকের। আমিরশাহির বিমান ধরার আগে জাদেজার চেন্নাইয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা।

বন্ধ করুন