বাড়ি > ময়দান > IPL 2020: চেন্নাইয়ের ক্যাম্পে যোগ দেওয়ার আগে করোনা টেস্ট করালেন ধোনি
মহেন্দ্র সিং ধোনি। ছবি- পিটিআই (PTI)
মহেন্দ্র সিং ধোনি। ছবি- পিটিআই (PTI)

IPL 2020: চেন্নাইয়ের ক্যাম্পে যোগ দেওয়ার আগে করোনা টেস্ট করালেন ধোনি

  • দলনায়ক ছাড়াও CSK-র আরও এক ক্রিকেটারের নমুনা সংগ্রহ করা হয়।

আইপিএলের প্রস্ততির জন্য চেন্নাইয়ের ক্যাম্পে যোগ দেওয়ার আগে করোনা টেস্ট করালেন মহেন্দ্র সিং ধোনি। বুধবার রাঁচির ফার্মহাউসে থেকে সিএসকে অধিনায়কের নমুনা সংগ্রহ করে গুরু নানক হাসপাতালের ল্যাব কর্মীরা।

ধোনির পাশাপাশি চেন্নাইয়ের আরও এক ক্রিকেটার মনু কুমারেরও নমুনা সংগ্রহ করা হয়েছে। এমনটাই জানা গিয়েছে গুরু নানক হাসপাতাল সূত্রে। এও জানা গিয়েছে যে, বৃহস্পতিবার বিকালের মধ্যেই ধোনিদের করোনা টেস্টের রিপোর্ট হাতে চলে আসতে পারে।

রিপোর্ট নেগেটিভ হলে ধোনি চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা হবেন প্রস্তুতি শিবিরে যোগ দেওয়ার জন্য। আমিরশাহি উড়ে যাওয়ার আগে মূলত ধোনির অনুরোধেই চেন্নাই সুপার কিংস চিপকে ৬ দিনের প্রস্তুতি শিবিরের আয়োজন করেছে। বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজির তত্ত্বাবধানে এই ট্রেনিং ক্যাম্পে যোগ দেওয়ার কথা হরভজন সিং, সুরেশ রায়না, পীযূষ চাওলাদেরও। প্রস্তুতি শিবিরের শেষে ২১ অগস্ট আমিরশাহি উড়ে যাওয়ার কথা সিএসকের।

এদিকে, চেন্নাই সুপার কিংসের সিইও কাসি বিশ্বনাথন আশা করছেন যে, ধোনিকে অন্তত ২০২২ পর্যন্ত দলে পাবেন তাঁরা। তিনি বলেন, 'আমরা ধোনিকে নিয়ে চিন্তিত নই। আমরা আশা করতেই পারি যে, ২০২০-র পর ২০২১ আইপিএলেও ধোনিকে দলে পাব এবং সম্ভব হলে ২০২২-এও।'

বন্ধ করুন