বাড়ি > ময়দান > IPL 2020: কোহলির ক্যালেন্ডারে কোনও ছুটির দিন নেই! হোটেলেই ট্রেনিং শুরু বিরাটের
বিরাট কোহলি। ছবি- টুইটার (RCB)।
বিরাট কোহলি। ছবি- টুইটার (RCB)।

IPL 2020: কোহলির ক্যালেন্ডারে কোনও ছুটির দিন নেই! হোটেলেই ট্রেনিং শুরু বিরাটের

  • যথার্থই ইন্ডিয়ান প্রিমিয়র লিগের আবহে ঢুকে পড়লেন RCB অধিনায়ক।

ফিটনেস নিয়ে কোনও আপোষ নয়। বাকিরা কোয়ারান্টাইনে হাত গুটিয়ে বসে থাকতে পারেন, বিরাট কোহলি নন। আমিরশাহি পৌঁছে জেট ল্যাগ কাটিয়ে উঠতে বাকি ক্রিকেটাররা যখন বিশ্রামে রয়েছেন, বিরাট কোহলি শুরু করে দিলেন প্রস্তুতি। হোটেলের জিমেই ফিটনেস ট্রেনিং দিয়ে ভারত অধিনায়ক যথার্থই ঢুকে পড়লেন আইপিএলের আবহে।

গত এক দশকে বিরাট কোহলি সবথেকে বেশি প্রাধান্য দিয়েছেন ফিটনেসকেই। এই মুহূর্তে ফিটনেসের নিরিখে ক্রিকেট বিশ্বে কোহলির ধারে কাছে আসেন না কেউ। দীর্ঘ লকডাউন পর্বে ঘরবন্দি অবস্থায় ব্যাট হাতে নেওয়ার সুযোগ না হলেও শারীরিক কসরতে খামতি ছিল না তাঁর। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই ছবি অনুরাগীরা প্রত্যক্ষ করেছেন।

এবার দুবাইয়ের হোটেলে বিরাটের ফিটনেস ট্রেনিংয়ের ছবিও সামনে এল সোশ্যাল মিডিয়ার দৌলতেই। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল বিরাটের ট্রেনিংয়ের একটি ছবি পোস্ট করে ক্যাপশন দেয়, ‘কোয়ারান্টাই ডে-১, ওয়ার্ক-আউট ডে-১, ক্যাপ্টেন কোহলির কাছে কোনও ছুটির দিন নেই।’

কোহলি-সহ আরসিবি দল আইপিএলের জন্য আমিরশাহি পৌঁছেছে গত শুক্রবার। সেদিন সন্ধ্যায় বিরাট টুইট করেন, 'হ্যালো দুবাই'। আরসিবি কোহলির শরীর চর্চার ছবিটি পোস্ট করে শনিবার। 

দুবাইয়ে ৬ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে কোহলিদের। তার পরেই তাদের মাঠে অনুশীলনে নামার অনুমতি দেওয়া হবে। ৬ দিনের মধ্যে মোট তিনবার করোনা টেস্ট করা হবে তাঁদের। তিনবারই রেজাল্ট নেগেটিভ এলে তবেই হোটেল ছেড়ে বাইরে বেরোনো সম্ভব হবে ক্রিকেটারদের।

বন্ধ করুন