বাড়ি > ময়দান > IPL 2020: করোনা আক্রান্ত CSK-র আরও এক ক্রিকেটার, সংক্রামিত টপ অর্ডার ব্যাটসম্যান!
চেন্নাইয়ের ক্যাম্পের মাঝে বিশ্রামে সিএসকে ক্রিকেটাররা। ছবি- টুইটার (CSK)।
চেন্নাইয়ের ক্যাম্পের মাঝে বিশ্রামে সিএসকে ক্রিকেটাররা। ছবি- টুইটার (CSK)।

IPL 2020: করোনা আক্রান্ত CSK-র আরও এক ক্রিকেটার, সংক্রামিত টপ অর্ডার ব্যাটসম্যান!

  • চেন্নাই সুপার কিংসের এক ভারতীয় পেসার করোনা সংক্রামিত বলে আগেই খবর মিলেছে।

করোনা আক্রান্ত চেন্নাই সুপার কিংসের আরও এক ক্রিকেটার। এবার দলের এক ডানহাতি টপ অর্ডার ব্যাটসম্যান সংক্রামিত বলে খবর। দলের এক ডানহাতি ভারতীয় মিডিয়াম পেসারের করোনা সংক্রামিত হওয়ার খবর শোনা গিয়েছে আগেই।

আমিরশাহি পৌঁছে ৬ দিনের কোয়ারান্টাইন শেষ করা পর্যন্ত সবকিছু ঠিকঠাক ছিল। তবে শুক্রবার থেকেই একের পর এক দুঃসংবাদ উড়ে আসতে থাকে চেন্নাই শিবিরে। প্রথমে এক ক্রিকেটার-সহ দলের বেশ করেকজন সদস্য করোনা পজিটিভ বলে চিহ্নিত হন। ফলে পুরনায় কোয়ারান্টাইনে চলে যেতে হয় গোটা দলকে।

পরে সুরেশ রায়নার আইপিএল থেকে সরে দাঁড়ানোর খবরে জোরালো ধাক্কা খায় সিএসকে। শনিবার সকালেই সুপার কিংসের তরফে জানিয়ে দেওয়া হয়, ব্যক্তিগত কারণে আমিরশাহি ছেড়ে দেশে ফিরেছেন রায়না। তাঁকে আর আসন্ন আইপিএল মরশুমে পাওয়া যাবে না।

এবার এক টপ অর্ডার ব্যাটসম্যানের করোনা সংক্রামিত হওয়ার খবর শোনা যাচ্ছে। ডানহাতি এই ব্যাটসম্যান সম্প্রতি ভারতীয়-এ দলের হয়ে প্রতিনিধিত্ব করছেন এবং রঞ্জি ট্রফিতেও অত্যন্ত ধারাবাহিক বলে খবর।

এক বোর্ড কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, 'রায়নার না থাকা বড় ধাক্কা। তবে যে কোনও কারণেই হোক, কোনও ক্রিকেটার যদি একশো শতাংশ তৈরি না থাকে, তাঁর সরে দাঁড়ানোর সিদ্ধান্তকে সম্মান জানাবে সব দলই। সিএসকেও তার ব্যতিক্রম নয়।'

চেন্নাইয়ের প্রচুর সদস্য করোনা আক্রান্ত হলেও টুর্নামেন্টের ভবিষ্যৎ নিয়ে কোনও সংশয় নেই বলে জানিয়েছেন সংশ্লিষ্ট অফিসিয়াল। তবে এটা ঠিক যে, একটি ফ্র্যাঞ্চাইজিতেই যদি ১৩ জন করোনা আক্রান্ত হন, তবে বিসিসিআইয়ের পরিকল্পনা নিয়ে প্রশ্ন ওঠা স্বাভাবিক।

চেন্নাই সুপার কিংস স্কোয়াড:- মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না (সরে দাঁড়িয়েছেন), ডোয়েন ব্র্যাভো, ফ্যাফ ডু'প্লেসি, রবীন্দ্র জাদেজা, শেন ওয়াটসন, আম্বাতি রায়াড়ু, পীযূষ চাওলা, হরভজন সিং, কেদার যাদব, করণ শর্মা, ইমরান তাহির, দীপক চাহার, শার্দুল ঠাকুর, লুঙ্গি এনগিদি, মিচেল স্যান্টনার, স্যাম কারান, মুরলি বিজয়, জোস হ্যাজেলউড, ঋতুরাজ গায়কোয়াড়, এন জগদীশান, কেএম আসিফ, মনু কুমার, আর সাই কিশোর।

বন্ধ করুন