বাংলা নিউজ > ময়দান > IPL 2020: বুদ্ধিমানের কাজ হবে এটাই, আইপিএল নিয়ে নিজের মতামত জানালেন পান্ডিয়া
মুম্বই ইন্ডিয়ান্সের সেলফি সেশন। ছবি- টুইটার।
মুম্বই ইন্ডিয়ান্সের সেলফি সেশন। ছবি- টুইটার।

IPL 2020: বুদ্ধিমানের কাজ হবে এটাই, আইপিএল নিয়ে নিজের মতামত জানালেন পান্ডিয়া

  • ঘরোয়া ক্রিকেটে ফাঁকা স্টেডিয়ামে ম্যাচ খেলার অভ্যাস আছে, জানালেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার।

লকডাউনে পরিবারের সঙ্গে সময় কাটানোর বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন হার্দিক পান্ডিয়া। তাই অন্তরালে ছিলেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার, এমনটা বলা যাবে না কখনই। তবে এতদিন ক্রিকেট নিয়ে আলোচনায় অংশ নিতে দেখা যায়নি তাঁকে। অবশেষে মুখ খুললেন খেলার প্রসঙ্গে। জানালেন, দর্শকশূন্য গ্যালারিতে আইপিএল আয়োজন করাই হবে বুদ্ধিমানের কাজ।

নাইট অধিনায়ক দীনেশ কার্তিকের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে কথা বলছিলেন হার্দিক। সেখানেই তিনি আইপিএল নিয়ে নিজের মতামত জানান। করোনা মহামারির জেরে সরকারি লকডাউন ৩ মে পর্যন্ত বর্ধিত হওয়ায় আপাতত অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ। যদিও লকডাউন ওঠার পরেও আইপিএল আয়োজন নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে।

পান্ডিয়া জানান, ভরা গ্যালারিতে না হোক, অন্তত ফাঁকা গ্যালারিতে যদি আইপিএল আয়োজন করা যায়, তবে সমর্থকরা টেলিভিশনের পর্দায় তা উপভোগ করতে পারবেন। তাছাড়া খালি স্টেডিয়ামে ক্রিকেট খেলা কমবেশি সবারই অভ্যাস আছে বলেও মত তাঁর।

হার্দিক বলেন, 'সম্পূর্ণ ভিন্ন একটা অভিজ্ঞতা হবে। আমরা সমর্থকদের সামনে ক্রিকেট খেলতে অভ্যস্থ। দর্শকদের কাছ থেকেই প্রতিযোগিতার অনুভূতিটা আসে। আমি রঞ্জি ট্রফিতে দর্শকশূন্য মাঠে ক্রিকেট খেলেছি। সেটাও আলাদা রকম মনে হতো। সত্যি বলতে, ফাঁকা স্টেডিয়ামে আইপিএল আয়োজন বুদ্ধিমানের কাজ হতে পারে। অন্তত মানুষ বাড়িতে বসে খেলা উপভোগ করতে পারবেন।'

বন্ধ করুন