বাড়ি > ময়দান > IPL 2020: হোটেলের রুমেই রোহিতের সঙ্গে রিতিকার ওয়ার্ক-আউট, ভাইরাল ভিডিও
সস্ত্রীক রোহিত শর্মা। ছবি- টুইটার।
সস্ত্রীক রোহিত শর্মা। ছবি- টুইটার।

IPL 2020: হোটেলের রুমেই রোহিতের সঙ্গে রিতিকার ওয়ার্ক-আউট, ভাইরাল ভিডিও

  • বেশিরভাগ আইপিএল দল ক্রিকেটারদের পরিবারকে দেশে রেখে যাওয়ার সিদ্ধান্ত নিলেও মুম্বই ইন্ডিয়ান্স সেপথে হাঁটেনি।

বেশিরভাগ আইপিএল দল এবার ক্রিকেটারদের পরিবারকে দেশে রেখে আমিরশাহি উড়ে গেলেও মুম্বই ইন্ডিয়ান্স সেপথে হাঁটেনি। রোহিত শর্মারা বরাবরের মতো আইপিএল মরশুমে স্ত্রী-সন্তানদের সঙ্গে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

রোহিতের সঙ্গে তাঁর স্ত্রী ও কন্যার দেশ ছাড়ার ছবি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ইতিমধ্যেই দেখা গিয়েছে। এবার রোহিত এবং মুম্বই ইন্ডিয়ান্স সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে, যেখানে হিটম্যানের সঙ্গে তাঁর স্ত্রী রিতিকা সজদেকেও ওয়ার্ক-আউট করতে দেখা যাচ্ছে।

আমিরশাহি পৌঁছনোর পর ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে রয়েছেন সব দলের ক্রিকেটাররাই। রোহিতের সঙ্গে বায়ো-সিকিওর বাবলে ঢুকে পড়েছেন তাঁর স্ত্রী'ও। কোয়ারান্টাইন পর্বে নিজেদের ফিট রাখতে রোহিতরা হোটেলই শরীরচর্চা করছেন। রিতিকাকেও সেই সঙ্গে ওয়ার্ক-আউট করতে দেখা যায় ভিডিওয়।

রোহিত টুইটারে ৫৬ সেকেন্ডের ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দেন, ‘একসঙ্গে আরও শক্তিশালী’। কয়েক ঘণ্টার মধ্যেই ভিডিওটিতে ৫০ হাজারেরও বেশি লাইক পড়ে। একই ভিডিও পরে মুম্বই ইন্ডিয়ান্স তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করে লেখে, ‘রো ও রিতিকার এখন ওয়ার্ক-আউট টাইম।’

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স আইপিএলের জন্য আমিরশাহি পৌঁছয় গত শুক্রবার। অর্থাৎ, আগামী শুক্রবার থেকেই রোহিতরা মাঠে নেমে অনুশীলন শুরু করতে পারবেন।

বন্ধ করুন