বাড়ি > ময়দান > IPL 2020: CSK-র সঙ্গে আমিরশাহি যাচ্ছেন না হরভজন সিং

আইপিএলের আগে চেন্নাইয়ে পাঁচ দিনের প্রস্তুতি শিবিরে যোগ দেননি হরভজন সিং। এবার জানা গেল, অভিজ্ঞ স্পিনার শুক্রবার দলের সঙ্গে আমিরশাহি উড়ে যাচ্ছেন না।

সিএসকের তরফে জানানো হয়েছে, ব্যক্তিগত কারণেই ভাজ্জি দলের সঙ্গে আমিরশাহি যেতে পারছেন না। শোনা যাচ্ছে মায়ের অসুস্থতার জন্যই হরভজন আপাতত দেশের বাইরে যেতে চাইছেন না। একই কারণে চেন্নাইয়ের ক্যাম্পেও দেখা যায়নি সর্দারকে।

ফ্র্যাঞ্চাইজির তরফে ইঙ্গিত দেওয়া হয়েছে, সপ্তাহ দু'য়েকের মধ্যেই আলাদাভাবে আমিরশাহিতে স্কোয়াডের সঙ্গে যোগ দেবেন তিনি।

রবীন্দ্র জাদেজা ও শার্দুল ঠাকুরও ব্যক্তিগত কারণে চিপকের ট্রেনিং ক্যাম্পে উপস্থিত ছিলেন না। তবে দু'জনে স্কোয়াডের সঙ্গে আমিরশাহি রওনা হবেন। শার্দুল বুধবার স্কোয়াডের সঙ্গে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার জাদেজার ঢুকে পড়ার কথা সিএসকের অন্দরমহলে। সিএসকের তরফে জানানো হয়েছে, দল শুক্রবার ১২টা ৪৫ মিনিট নাগাদ দুবাইয়ের বিমান ধরতে পারে। দলের সঙ্গে দুবাইয়ে উড়িয়ে নিয়ে যাওয়া হবে নেট বোলারদেরও।

চেন্নাইয়ের বিদেশি ক্রিকেটারদের মধ্যে ফ্যাফ ডু'প্লেসি ও লুঙ্গি এনগিদির সেপ্টেম্বরের শুরুতে দক্ষিণ আফ্রিকা থেকে আমিরশাহি পৌঁছনোর কথা। ইমরান তাহির, ডোয়েন ব্র্যাভো ও মিচেল স্যান্টনার এই মুহূর্তে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ব্যস্ত। তাঁরা সিপিএল শেষ হলে চেন্নাই সুপার কিংসের সঙ্গে যোগ দেবেন।

বন্ধ করুন