বাড়ি > ময়দান > IPL 2020; কেন বিজনেস ক্লাসের টিকিট থাকতেও ইকনমিতে আমিরশাহি গেলেন ধোনি?

ইতিমধ্যেই দুবাইয়ে পৌঁছে গিয়েছে অধিকাংশ আইপিএল দল। সদ্য অবসর নেওয়া প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও গিয়েছেন আমিরশাহিতে তাঁর চেন্নাই সুপার কিংস দলের সঙ্গে। চেন্নাই থেকে দুবাই উড়ে যাওয়ার সময় ক্যাপ্টেন কুলের একটা মহানুভবতার ঘটনা সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন সিএসকে-র ডিরেক্টর। 

টুইটারে জর্জ জন একটি  ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে ধোনি তাঁর দলের খেলোয়াড়দের সঙ্গে আড্ডা মারতে মারতে দুবাই যাচ্ছেন। জন জানিয়েছেন যে ধোনির এমনিতে বিজনেস ক্লাসের টিকিট থাকে। কিন্তু তিনি সেটি তাঁকে দিয়ে দিয়েছিলেন এটা বলে যে তোমার পা লম্বা, তুমি বিজনেস ক্লাসে যাও, আমি ইকনমি ক্লাসে ট্র্যাভেল করছি। 

প্রসঙ্গত আমিরশাহিতে আপাতত ৬ দিন আইসোলেশনে থাকার পর বায়ো সিকিউর বাবলে প্রবেশ করবেন ক্রিকেটাররা। তাদের বারবার কোভিড পরীক্ষা হবে যাতে কোনও ভাবেই সংক্রমণ ছড়িয়ে না যায়। 

আমিরশাহিতে যাওয়ার আগে ছয় দিন চেন্নাইতে ক্যাম্প করেছে সিএসকে। সেই সময়ই গত ১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিজের অবসর ঘোষণা করেন ধোনি। তাঁর সান্নিধ্য যারা পেয়েছে, তারা অনেক মিঠে-কড়া গল্প ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। সেই কাহিনির ঝুলিতে আরেকটি সংযোজন হল চেন্নাই থেকে দুবাই যাওয়ার পথে। 

বন্ধ করুন