বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > #HomeofDhonifan- চেন্নাই সুপার কিংসের রঙে বাড়ি রাঙালেন সমর্থক
এই সেই বিশেষ বাড়ি
এই সেই বিশেষ বাড়ি

#HomeofDhonifan- চেন্নাই সুপার কিংসের রঙে বাড়ি রাঙালেন সমর্থক

  • এই ছবি টুইটারে শেয়ার করল চেন্নাই সুপার কিংস। 

ফ্যানরা মনে হয় এমন হয়। প্রিয় দল বা প্রিয় ব্যক্তির জন্য নিজের জীবনটুকুও বাজি রাখতে পারেন তাঁরা। বছরের পর বছর ধরে এদের সমর্থন থাকে নিঃস্বার্থ। ভারতের সুধীর, পাকিস্তানের চাচা এমন কিছু পাগল ভক্ত। এবার ভক্তের এই পাগলামি দেখা গেল এক আইপিএল দল ও তার অধিনায়কের জন্য। 

আইপিএলের ইতিহাসে অন্যতম সফল দল ধোনির চেন্নাই সুপার কিংস। দলের একনিষ্ঠ এক সমর্থক করে বসলেন এক অভিনব কাজ। ফলে সংবাদ শিরোনামে তিনি। নিজের বসতবাড়ি রাঙিয়ে তুলেছেন প্রিয় দলের রঙে। চেন্নাইয়ের থিম হলুদ রঙের অবয়বে নিজের বাড়ি সাজিয়েছেন ধোনিভক্ত গোপিকৃষ্ণান। আর এই কাজ করতে এখন পর্যন্ত তার খরচ হয়েছে প্রায় দেড় লাখ টাকা।

ধোনির এই একনিষ্ঠ ভক্তে গোপিকৃষ্ণান চেন্নাই সুপার কিংসেরও নিঃস্বার্থ এক সমর্থক। প্রিয় দল চেন্নাইয়ের জার্সির রঙে রাঙিয়েছেন নিজের বাড়ি। পুরো বাড়িতে হলুদ রঙ করার পাশাপাশি লিখে দিয়েছেন 'হুইসেল পোড়ু' যা ঘটনাচক্রে চেন্নাইয়ের স্লোগান।দেয়ালে ধোনির প্রতিকৃতিও আঁকিয়েছেন। চেন্নাইয়ের স্লোগান এবং লোগোও সব কিছু রঙ করা আছে তার বাড়িতে। গোপিকৃষ্ণার জন্ম তামিলনাডুতে। পেশাগত কারণে তিনি থাকেন দুবাইতে। করোনার কারণে বর্তমানে নিজ বাড়িতেই আছেন তিনি।

বন্ধ করুন