বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > বিরাটের ফোন নম্বর ছিল না জাম্পার কাছে, অধিনায়ক পাঠিয়েছিলেন রেস্তোরাঁর অফার কুপন
ফাইল ছবি
ফাইল ছবি

বিরাটের ফোন নম্বর ছিল না জাম্পার কাছে, অধিনায়ক পাঠিয়েছিলেন রেস্তোরাঁর অফার কুপন

  • মাঠের বাইরে বন্ধুত্বের কথা জানিয়েছেন অ্যাডাম জাম্পা

চলতি মরসুমের আইপিএলের আসর বসেছিল আরব আমিরশাহিতে। করোনা পরবর্তীতে সেই আসরে প্লে অফে প্রবেশ করলেও ১৩ তম আসরে ও আইপিএল ট্রফি অধরাই রয়ে গিয়েছে বিরাটের আরসিবির কাছে। এই ব্যর্থতার কারণে প্রবলভাবে সমালোচিত হতে হয়েছে বিরাটকেও।

এই আরসিবি দলেই এবার বিরাটের অন্যতম সতীর্থ ছিলেন অজি লেগ স্পিনার অ্যাডাম জাম্পা। মাঠের মধ্যে থাকা আগ্রাসী বিরাট মাঠের বাইরে একেবারে অন্য মানুষ। মাঠ এবং মাঠের বাইরের দুই 'আলাদা' বিরাট সম্বন্ধে এমন মূল্যায়ন শোনালেন অস্ট্রেলিয়ার লেগস্পিনার অ্যাডাম জাম্পা।

প্রসঙ্গত ২৭ নভেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে নামছে ভারত। যেখানে প্রতিপক্ষ হিসেবে খেলবেন কোহলি-জাম্পা। সেই জাম্পার গলায় উঠেৎএল সদ্য শেষ হওয়া আইপিএলের এক মুহুর্ত।এক জনপ্রিয় অজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে অজি লেগস্পিনার জানিয়েছেন সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছনোর পর হোয়াটসঅ্যাপ করে তাঁকে স্বাগত জানিয়েছিলেন কোহালি।

তিনি বলেন 'পৌঁছনোর পর প্রথম দিনেই কোহালি হোয়াটসঅ্যাপ করেছিল। তখন ওর নম্বরও ছিল না। এমন ভাবে স্বাগত জানিয়ে মেসেজ করেছিল যাতে মনে হয়েছিল আমরা যেন বহু দিনের চেনা।' বিরাট লিখেছিলেন ‘জ্যাম্পস, তোমাকে ভেগান রেস্তোরাঁর ১৫ ডলারের ভাউচার পাঠালাম। এটা খুব ভাল রেস্তোরাঁ।' জাম্পা আর ও বলেন ' ক্রিকেট মাঠে যেমন দেখা যায়, কোহলি কিন্তু বাস্তবে একেবারেই সেরকম নন‌। ট্রেনিং এবং মাঠে ভীষন একাগ্র এক মানুষ যে প্রতিযোগিতা ভালবাসে। মাঠ থেকে বেরিয়ে আসার পর ও একেবারে শান্ত। বাসে ও ইউটিউবের ক্লিপ দেখে এবং তা দেখে সজোরে হাসে। ক্রিকেট অস্ট্রেলিয়ার একটা মজার ক্লিপ দেখে ও টানা ৩ সপ্তাহ ধরে হেসেছিল।'

বন্ধ করুন