বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > বিতর্কের মধ্যেই ভাইস ক্যাপ্টেন হওয়া নিয়ে মুখ খুললেন রাহুল
লোকেশ রাহুল (PTI)
লোকেশ রাহুল (PTI)

বিতর্কের মধ্যেই ভাইস ক্যাপ্টেন হওয়া নিয়ে মুখ খুললেন রাহুল

  • রোহিতের অনুপস্থিতিতে রাহুলকে ভাইস ক্যাপ্টেন ঘোষিত করা হয়েছে। 

আইপিএল ২০২০ কেএল রাহুল এবং কিংস ইলেভেন পঞ্জাবের জন্য যেন একটা রোলার কোস্টার রাইড। টুর্নামেন্টের শুরু থেকেই ব্যাট হাত অসাধারণ ফর্মে ছিলেন অধিনায়ক রাহুল স্বয়ং। কমলা টুপির অধিকারী হয়ে আছেন এখনও। কিন্তু একটা সময় তার দল জেতা ম্যাচ হেরে হেরে একেবারে পয়েন্ট টেবিলের নিচে চলে গিয়েছিল। সেখান থেকেই তাদের দলে 'ইউনিভার্স বস' ক্রিস গেইল আসার পরেই খুলে যায় তাদের ভাগ্য। পরপর ম্যাচ জিতে এখন প্লে অফে যাওয়ার অন্যতম বড় দাবিদার তারা।

এরম ধ্যেই অধিনায়ক রাহুলের জন্য চলে আসে সুখবর। তাঁর আইপিএলের অসাধারণ ফর্মের জন্য ভারতীয় জাতীয় ক্রিকেট দলের নির্বাচকমণ্ডলী তাকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে শুধু তিন ফর্ম্যাটের দলে রাখেননি, রোহিত শর্মার অনুপস্থিতিতে ওয়ানডে এবং টি-২০ দলের অধিনায়কত্বও তুলে দেয়া হয়েছে তাঁর হাতে। আর এই সুখবর নিয়েই এবার মুখ খুললেন রাহুল স্বয়ং।

রাহুল কিংস ইলেভেন পঞ্জাবের অফিশিয়াল সোশ্যাল মাধ্যমে পোস্ট করা একটি ভিডিওতে জানান ‘আমার জন্য এটা অত্যন্ত সুখের এবং গর্বের মূহুর্ত। আমি এটা একেবারেই আশা করিনি। কিন্তু হঠাৎ এই পুরস্কার পেয়ে আমি যারপরনাই খুশি। আমি দায়িত্ব পালনে এবং নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। আমি আমার টিমের জন্য সবসময় আমার সেরাটা নিংড়ে দেব’।

তবে রোহিত শর্মা যদি চোট সারিয়ে ফিরে আসেন, তাহলেও রাহুল ভাইস ক্যাপ্টেন থাকবেন কি না, সেটা জানা যায়নি। 

 

বন্ধ করুন