বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > গাইডেন্সের অভাবেই কি হারিয়ে যাচ্ছেন ঋষভ পন্ত?
ঋষভ পন্ত (PTI)
ঋষভ পন্ত (PTI)

গাইডেন্সের অভাবেই কি হারিয়ে যাচ্ছেন ঋষভ পন্ত?

  • দলে তাঁর ঠিক কি কাজ সেটাই ঋষভ বুঝতে পারছেন না, বলে মনে করেন আকাশ চোপড়া।

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম প্রতিভাবান সদস্য ঋষভ পন্ত। ধোনি পরবর্তীতে অনেকেই ভেবেছিলেন ব্যাট হাতে এবং উইকেটের পিছনে গ্লাভস হাতে তিনি গুরুদায়িত্ব পালন করবেন। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড দুই সফরেই ব্যাট হাতে টেস্টে শতরান করেছিলেন তিনি। তারপরেই অবশ্য ব্যাট হাতে ফর্ম হারান তিনি। তার প্রভাব পড়ে কিপিংয়ে। ফলস্বরূপ দল থেকে বাদ পড়তে হয় তাকে।

২০১৮/১৯ মরসুমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে বেশ ভাল পারফরমেন্স করেছিলেন তিনি। তবে তার পারফরম্যান্সে ধারাবাহিকতার অভাবে শেষ পর্যন্ত আসন্ন অস্ট্রেলিয়ার সফরের দল থেকে বাদ পড়েন তিনি। এবার সেই ব্যাপারেই মতামত জানালেন প্রাক্তন ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান আকাশ চোপড়া। 

আকাশ বলেন ‘পন্তের ব্যাপারে বলতে গেলে একটা কথা বলব ও নিজের দায়িত্ব নিয়ে এখনও দ্বিধাগ্রস্ত। আমি এই ব্যাপারটা বলছি না যে ও নিজের দল বা ফ্র্যান্ঞ্চাইজি নিয়ে দ্বিধাগ্রস্ত। যে স্টাইলে ও খেলছে সেটাই ওর জন্য কমফর্টেবল নয়‌ । ওর শেষ কয়েকটা টেস্ট ম্যাচ এবং এই মরসুমের আইপিএলের পারফরম্যান্স ওর মধ্যে এই দ্বিধাটা আরও বাড়িয়ে দিয়েছে। ঋষভ একজন আর্শীবাদধন্য ক্রিকেটার যে বলকে জোরে এবং অনেক দূরে মারতে পারে কিন্তু কখন সেটা মারতে হবে সেই ব্যাপারেই ও দ্বিধাগ্রস্ত।’ কার্যত গাইডেন্সের অভাবেই যে ঋষভ পন্ত পিছিয়ে যাচ্ছেন, সেই কথা বলেন আকাশ। 

 

বন্ধ করুন