বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSK vs DC: টস জয়ের হ্যাটট্রিক ধোনির, দিল্লি দলে নেই অশ্বিন

ম্যাচ জয়ের ক্ষেত্রে মিশ্র ছবি দেখা গেলেও আইপিএল ২০২০-তে এপর্যন্ত চেন্নাই সুপার কিংস টস জয়ের ক্ষেত্রে একশো শতাংশ সাফল্য বজায় রখল। মুম্বই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে টুর্নামেন্টের প্রথম দু'টি ম্যাচে টস জিতেছিলেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধেও টস-ভাগ্য সঙ্গ দিল ধোনির। অর্থাৎ, আইপিএলে তিনি টস জয়ের হ্যাটট্রিক করলেন। প্রথম দু'টি ম্যাচের মতো এবারও টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিলেন মাহি।

যদিও টস জিতলেও ম্যাচে কতটা অ্যাডভান্টেজ পাবে চেন্নাই তা নিয়ে সংশয় থেকেই যায়। কেননা এর আগে মুম্বইয়ের বিরুদ্ধে জিতলেও চেন্নাইকে হারতে হয়েছে রাজস্থানের কাছে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

চেন্নাই এই ম্যাচের প্লেয়িং ইলেভেন একটি পরিবর্তন করে। লুঙ্গি এনগিদির জায়গায় সিএসকে মাঠে নামায় অজি পেসার জোস হ্যাজেলউডকে।

অশ্বিনের চোট গুরুতর না হলেও তাঁকে মাঠে নামানোর ঝুঁকি নেয়নি দিল্লি ক্যাপিটালস। অশ্বিনের বদলে অমিত মিশ্রকে দলে নেয় দিল্লি। ক্যাপিটালসের প্লেয়িং ইলেভেনে আরও একটি বদল হয়। মোহিত শর্মার জায়গায় সুযোগ পান আবেশ খান।

চেন্নাইয়ের প্লেয়িং ইলেভেন: শেন ওয়াটসন, মুরলি বিজয়, ফ্যাফ ডু'প্লেসি, ঋতুরাজ গায়কোয়াড়, মহেন্দ্র সিং ধোনি (ক্যাপ্টেন ও উইকেটকিপার), কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, পীযুষ চাওলা, দীপক চাহার, স্যাম কারান ও জোস হ্যাজেলউড।

দিল্লির প্লেয়িং ইলেভেন: পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শিমরন হেতমায়ের, শ্রেয়স আইয়ার (ক্যাপ্টেন), ঋষভ পন্ত (উইকেটকিপার), মার্কাস স্টোইনিস, অক্ষর প্যাটেল, অমিত মিশ্র, কাগিসো রাবাদা, অ্যানরিচ নর্ৎজে ও আবেশ খান।

বন্ধ করুন