বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSK vs DC: 'মহান ব্যক্তিও আজ তোমার চোখে স্ফুলিঙ্গ দেখতে পাচ্ছেন' IPL-এ ধোনির আচরণ মন ছুঁল ক্রিকেটপ্রেমীদের
পৃথ্বীকে সাহায্য করছেন ধোনি। ছবি- আইপিএল।
পৃথ্বীকে সাহায্য করছেন ধোনি। ছবি- আইপিএল।

CSK vs DC: 'মহান ব্যক্তিও আজ তোমার চোখে স্ফুলিঙ্গ দেখতে পাচ্ছেন' IPL-এ ধোনির আচরণ মন ছুঁল ক্রিকেটপ্রেমীদের

  • চেন্নাইয়ের বিরুদ্ধে দুরন্ত হাফ-সেঞ্চুরি পৃথ্বীর

জাতীয় দলেই হোক অথবা আইপিএলে, সবসময় জুনিয়র ক্রিকেটারদের আগলে রাখেন মহেন্দ্র সিং ধোনি। প্রয়োজনে সতীর্থদের জন্য মাঠে জল বইতেও দেখা গিয়েছে মাহিকে। আইপিএলের সৌজন্যে এমনই একটি মন ছুঁয়ে যাওয়া ছবি চোখে পড়ল ক্রিকেটপ্রেমীদের।

দুবাইয়ে চেন্নাই বনাম দিল্লি ম্যাচে বোঝা গেল, নিজের দলের না হলেও তরুণ ক্রিকেটারদের কাছে ধোনি কার্যত অভিভাবকের মতোই।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

দিল্লি ক্যাপিটালসের তরুণ ওপেনার পৃথ্বী শ যখন চেন্নাইয়ের বিরুদ্ধে একের পর এক চার-ছক্কা হাঁকাচ্ছেন, তথন প্রতিপক্ষ অধিনায়ক হিসেবে ধোনি তাঁকে আটকানোর চেষ্টা করবেন, এটাই স্বাভাবিক। ফিল্ডিং পরিবর্তন, বোলিং আক্রমণে রদবদল প্রভৃতির মাধ্যমে সেই চেষ্টা তিনি করেনও। তবে যাতে পৃথ্বীর ব্যাট করার পথে কোনও প্রতিবন্ধকতা সৃষ্টি না হয়, সেদিকেও নজর ছিল ধোনির।

ম্যাচের মাঝেই পৃথ্বীর চোখে কিছু পড়লে তাঁর বল দেখতে অসুবিধা হচ্ছিল। ধোনি নিজে যাচাই করেন তরুণ ক্রিকেটারের চোখে কী পড়েছে। তিনি সেটা বার করে পৃথ্বীকে স্বাভাবিক অবস্থায় ফিরে যেতে সাহায্য করেন।

ধোনির এই ছবিই মন কেড়েছে ক্রিকেটপ্রেমীদের। শুধু আইপিএলের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেই নয়, বরং দিল্লি ডেয়ারডেভিলসের টুইটার অ্যাকাউন্টেও ছবিটি পোস্ট করা হয়। দিল্লি যদিও পৃথ্বীর আগ্রাসী ব্যাটিংয়ের দিকে নজর রেখে একটু মুচমুচে ক্যাপশন দেয়। তারা লেখে ‘মহান ব্যক্তিও আজ রাতে তোমার চোখে স্ফুলিঙ্গ দেখতে পাচ্ছেন।’

পৃথ্বী শেষমেশ ম্যাচে ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৬৪ রান করে আউট হন। তিনি হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন ৩৫ বলে।

বন্ধ করুন